আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Dhruv Jurel: ধ্রুব জুরেলের বিস্ফোরক ইনিংসের ভক্ত হয়ে গেলেন এই ভারতীয় খেলোয়াড়ের স্ত্রী, প্রকাশ্যেই প্রশংসা করলেন, ভিডিও ভাইরাল !!

Dhruv Jurel: ভারত ও ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের চতুর্থ ম্যাচে জয় পেয়েছে ভারত। এই ম্যাচে পাঁচ উইকেটে জিতেছে টিম ইন্ডিয়া। এই ম্যাচে টিম ...

Updated on:

Dhruv Jurel: ভারত ও ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের চতুর্থ ম্যাচে জয় পেয়েছে ভারত। এই ম্যাচে পাঁচ উইকেটে জিতেছে টিম ইন্ডিয়া। এই ম্যাচে টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান ধ্রুব জুরেলকে সেরা খেলোয়াড় নির্বাচিত করা হয়। সেঞ্চুরি মিস করলেও তিনি প্রথম ইনিংসে দুর্দান্ত 90 রান করেছিলেন। তিনি তার অভিনয় দিয়ে সবাইকে মুগ্ধ করেছেন। এদিকে, টিম ইন্ডিয়ার প্রাক্তন ব্যাটসম্যানের স্ত্রী ধ্রুবের প্রশংসা করেছেন, যার অডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

চতুর্থ ম্যাচের নায়ক ধ্রুব জুরেলকে নিয়ে আলোচনা হচ্ছে সর্বত্র। প্রথম ইনিংসে তার ব্যাটিং দেখে মানুষ তার প্রশংসা করছে। মহম্মদ কাইফের স্ত্রী পূজা কাইফও প্রশংসা করেছেন। তিনি তার ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন যাতে তিনি ধ্রুবের প্রশংসা করছেন। তিনি বলছেন, আগ্রা এখন শুধু তাজমহল নয়, ধ্রুব জুরেলের জন্যও পরিচিত হবে।

তার পাশে বসা মহম্মদ কাইফও প্রশংসা করছেন। পোস্টটি শেয়ার করতে গিয়ে তিনি লিখেছেন, “আমাদের আগ্রার জুরেল একটি পরম রত্ন হয়ে উঠেছে। টিম ইন্ডিয়ার জন্য ইউপি থেকে ক্রিকেটারদের ভাল পারফর্ম করতে দেখে এটা সবসময়ই আনন্দের।”

চতুর্থ ম্যাচে টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান ধ্রুব জুরেল সকলের মন জয় করেছেন। প্রথম ইনিংসে তার 90 রানের সুবাদে এই ম্যাচে টিম ইন্ডিয়া কামব্যাক করেছে। অর্ধেক দল প্যাভিলিয়নে ফিরে গেলে ব্যাট করতে আসেন ধ্রুব। কিন্তু তিনি সংগ্রাম চালিয়ে যান। উইকেটের পেছনেও দারুণ পারফর্ম করেছেন তিনি। এই ম্যাচে তিনি নায়ক হিসেবে আবির্ভূত হয়ে দলকে জয়ের পথে নিয়ে যান। এই জয়ে টিম ইন্ডিয়া ৩-১ ব্যবধানে সিরিজ জিতেছে।

Google, Dhruv Jurel, Dhruv Jurel: ধ্রুব জুরেলের বিস্ফোরক ইনিংসের ভক্ত হয়ে গেলেন এই ভারতীয় খেলোয়াড়ের স্ত্রী, প্রকাশ্যেই প্রশংসা করলেন, ভিডিও ভাইরাল !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আরও পড়ুন: IND vs ENG: ভারত-ইংল্যান্ডের ধর্মশালা টেস্ট বাতিল, এই কারণে বন্ধ হবে ম্যাচ !!

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.