আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

“জোর করে কিছুই হয় না…” BCCI’এর ক্ষুব্ধ ঋদ্ধিমান, সাফ জানালেন নিজের মত !!

BCCI: বিসিসিআই এর বার্তা না মানায় ঈশান কিষান-শ্রেয়স আইয়ারের কেন্দ্রীয় চুক্তি থেকে বাতিল করেছে বোর্ড যা নিয়ে বড় বিতর্কের সৃষ্টি হয়েছে। দেশের ক্রিকেট মহল এই ...

Updated on:

BCCI: বিসিসিআই এর বার্তা না মানায় ঈশান কিষান-শ্রেয়স আইয়ারের কেন্দ্রীয় চুক্তি থেকে বাতিল করেছে বোর্ড যা নিয়ে বড় বিতর্কের সৃষ্টি হয়েছে। দেশের ক্রিকেট মহল এই ঘটনায় কার্যত দুইভাগে বিভক্ত হয়ে গিয়েছে। ঈশান-শ্রেয়স দের মতো একই নিয়ম হার্দিক পান্ডিয়ার জন্য নয় কেন তা তুলে ধরেছে এক পক্ষ।প্রাক্তন ক্রিকেটার ইরফান পাঠান এই দলে রয়েছেন। আবার অন্য পক্ষ বোর্ডের এই সিদ্ধান্ত কে সমর্থন করছেন।এই দলে আবার রয়েছেন প্রাক্তন ক্রিকেটার ও প্রাক্তন বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলী। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

শ্রেয়স-কিশানের এই ঘটনা নিয়ে এবার মুখ খুললেন বাংলার প্রাক্তন ক্রিকেটার ঋদ্ধিমান সাহাও। জাতীয় দলে অনেকদিন ধরে খেলেছেন। মহেন্দ্র সিং ধোনির পর বিরাট কোহলি যখন অধিনায়ক টিম ইন্ডিয়ার উইকেটকিপার-ব্যাটারের দায়িত্ব সামলেছেন তিনি। তবে ২০২১ এর পর থেকে কেএস ভরত, ঋষভ পন্থ, ঈশান কিষানদের দলে অন্তর্ভুক্তিতে তিনি টিম ইন্ডিয়ায় আর সুযোগ পাননি। বাংলা থেকেও ইতিমধ্যেই সরে গিয়েছেন তিনি, বর্তমানে তিনি খেলছেন ত্রিপুরার হয়ে।

ঈশান-শ্রেয়স এর বোর্ডের চুক্তি থেকে বাদ পড়ার ঘটনায় এবার তিনিও মুখ খুললেন। এক সাক্ষাৎকারে তিনি জানান, “এটা একান্তই বোর্ড এবং সংশ্লিষ্ট ক্রিকেটারদের বিষয়। তবে জোর করে কিছুই করানো যায় না।”

Bcci, Wriddhiman Saha
Wriddhiman Saha

তারকা উইকেটরক্ষক ব্যাটার আরও বলেন,”ফিট থাকলে সবসময়েই ক্রিকেটের মধ্যে থাকি। এমনকি ক্লাব ক্রিকেটেও অংশ নিই। প্রত্যেক ম্যাচ-ই আমার কাছে সমান গুরুত্বপূর্ণ। এভাবে যদি প্রত্যেক ক্রিকেটার ভাবে, তাহলে তাঁদেরই কেরিয়ারে ভালো হবে। এটা ভারতীয় ক্রিকেটের জন্যও ভালো।” তার সংযোজন,”ঘরোয়া ক্রিকেটের সবসময় গুরুত্ব রয়েছে। সরফরাজ খানের কথা যদি বলি, গত পাঁচ-ছয় বছরে ও প্রচুর রান করেছে। অবশ্যই ক দারুণ পারফর্ম করেছে।”

ভারত- ইংল্যান্ড টেস্ট সিরিজে নতুন তারকা হিসাবে আবির্ভাব ঘটেছে তরুন উইকেটকিপার ব্যাটার ধ্রুব জুরেলের। রাজকোটে অভিষেক ঘটেছিল তার।এরপর রাঁচিতে দলকে জিতিয়েছেন তিনি।রাঁচি টেস্টে চাপের মুখে দুই ইনিংসেই তাঁর ব্যাটিং এ ম্যাচে জয় পেয়েছে ভারত,ম্যাচের সেরাও হয়েছেনতিনি। জুরেলের সম্বন্ধে ঋদ্ধিমান জানিয়েছেন, “ঘরোয়া ক্রিকেটে ওঁকে কোনওদিন খেলতে দেখিনি। এমনকি টেস্টেও ওঁর ব্যাটিংয়ের হাইলাইটস দেখেছি। তবে ওঁর ব্যাটিং অসাধারণ। শেষ টেস্টে ও-ই টিম ইন্ডিয়াকে জেতাল।”

Google, Bcci, &Quot;জোর করে কিছুই হয় না...&Quot; Bcci'এর ক্ষুব্ধ ঋদ্ধিমান, সাফ জানালেন নিজের মত !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

BCCI’এর কারণে গার্ল ফ্রেন্ডকে হারালো ঈশান কিষান, বার্ষিক চুক্তি বাতিল হতেই হলো ব্রেক আপ !!

About Author

Leave a Comment

2.