আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Mohammed Shami: সুস্থ হয়ে উঠছেন মোহাম্মদ শামি, এই দিন করতে চলেছেন কামব্যাক !!

Mohammed Shami: আসন্ন আইপিএল থেকে পুরোপুরি ভাবে বাদ হয়ে গিয়েছেন ভারতের জোড়ে বোলার মহম্মদ শামি। এই কথা যদিও আগেই জানা গিয়েছিল। তবে এবার উঠে এল ...

Updated on:

Mohammed Shami: আসন্ন আইপিএল থেকে পুরোপুরি ভাবে বাদ হয়ে গিয়েছেন ভারতের জোড়ে বোলার মহম্মদ শামি। এই কথা যদিও আগেই জানা গিয়েছিল। তবে এবার উঠে এল আরও বড়োসড়ো খবর।বিসিসিআই-এর এক কর্তা সূত্রে জানা যাচ্ছে, ২০২৪ আইপিএলে একটি ম্যাচও যেমন খেলতে পারবেন না তিনি, তেমনই টি২০ বিশ্বকাপেও তার খেলার সম্ভাবনা খুবই কম।

উল্লেখ্য,গত ২০২৩ সালের ওডিআই বিশ্বকাপের সময় শামির ডান পায়ের গোড়ালিতে চোট লেগেছিল।সেই সময় থেকেই বিশ্রামে তিনি। বিশ্বকাপ হয়ে যাওয়ার পর থেকে একটাও ম্যাচ তিনি খেলেননি। হাসপাতালের বেডে শুয়ে একটি ছবি তুলে ক্যাপশানে তার অপারেশনের আপডেট দিয়েছেন মহম্মদ শামি। মহম্মদ শামির গোড়ালি অপারেশন হয়েছে ব্রিটেনে৷ সোশ্যাল মিডিয়ায় করা পোস্টটাতে শামি লিখেছেন,  “এইমাত্র আমার অ্যাকিলিস টেন্ডনে একটি সফল হিল অপারেশন হয়েছে। রিকভারির জন্য কিছুটা সময় লাগবে।”

Mohammed Shami
Mohammed Shami

চলতি বছর টি টোয়েন্টি বিশ্বকাপ না খেলতে পারলে আর কি কখনো বিশ্বকাপ খেলার সুযোগ পাবেন মহম্মদ শামি? আসুন পরিসংখ্যান কি বলছে দেখা যাক।শামির বর্তমান বয়স ৩৩ বছর।এর আগেও তাকে চোট ভুগিয়েছে। এরপর ওডিআই বিশ্বকাপ যখন হবে তখন শামির বয়স হয়ে যাবে ৩৭ বছর। একজন জোড়ে বোলার হিসাবে তরুনদের ভীড়ে তিনি সেই সময় ভারতীয় দলে সুযোগ পাবেন কি না তা নিয়ে যথেষ্ট ভাবনার ব্যাপার।বিসিসিআই এর তরফ থেকে জানানো হয়েছে,মহম্মদ শামি চোট কাটিয়ে উঠে পুরোপুরি সুস্থ হওয়ার জন্য তারপর এনসিএ-তে যাবেন।

তবে তাঁর যা পরিস্থিতি তাতে তার পুরো ফিট হতে অনেকটা সময় লেগে যাবে।এই সময়াত পরিসংখ্যান দেখলে এটুকু তো বোঝাই যাচ্ছে যে আগামী টি২০ বিশ্বকাপে শামিকে আর না দেখা যাবে না।ভারতের টিম ম্যানেজমেন্ট এমনিতেই শামিমদ টেস্ট বোলার হিসেবে ভাবতে শুরু করে দিয়েছে।এই পরিস্থিতিতে পরের টি২০ বিশ্বকাপেও যে তিনি খেলবেন তা সঠিক ভাবে বলা খুবই মুশকিল।

Google, Mohammed Shami, Mohammed Shami: সুস্থ হয়ে উঠছেন মোহাম্মদ শামি, এই দিন করতে চলেছেন কামব্যাক !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Mohammed Shami: তৃতীয় টেস্ট ম্যাচের আগে গভীর ধাক্কা খেল টিম ইন্ডিয়া, হঠাৎই অবসরের ঘোষণা দিলেন মহম্মদ শামি !!

About Author

Leave a Comment