PCB: বিশ্বকাপ জিততে পাকিস্তানের নতুন চাল, চেন্নাই সুপার কিংসের এই প্রাক্তন প্লেয়ারকে করতে চলেছে কোচ !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

PCB: এই বছরের জুনে ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকার মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024 খেলা হবে। এই মেগা ইভেন্টে ২০টি দল অংশগ্রহণ করবে। আরও দল মানে আরও প্রতিযোগিতা এবং শিরোপা কঠিন। এমতাবস্থায় আসন্ন এই আসরের প্রস্তুতি ইতিমধ্যেই শুরু করেছে অধিকাংশ দল।

আমাদের প্রতিবেশী দেশ পাকিস্তানেও টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে উত্তেজনা বেড়েছে। শিরোপা জেতার জঘন্য সিদ্ধান্ত নিয়েছেন তিনি। পাকিস্তান ক্রিকেট বোর্ড চেন্নাই সুপার কিংসের একজন নামকরা খেলোয়াড়কে দলের প্রধান কোচ হিসেবে নিয়োগ দেওয়ার পরিকল্পনা করছে।

পাকিস্তানি মিডিয়ায় দাবি করা হচ্ছে, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে অস্ট্রেলিয়ার কিংবদন্তি অলরাউন্ডার শেন ওয়াটসনকে (Shane Watson) পাকিস্তান দলের প্রধান হিসেবে নিয়োগের কথা ভাবছে পিসিবি। চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএল শিরোপা জিতেছেন ওয়াটসন (Shane Watson) ।

একই সময়ে, শেন ওয়াটসন (Shane Watson) বর্তমানে পাকিস্তান সুপার লিগে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের প্রধান কোচের ভূমিকা পালন করছেন। এমন পরিস্থিতিতে, মনে করা হচ্ছে পিএসএল 2024 শেষ হওয়ার পরে, ওয়াটসনকে পাকিস্তান ক্রিকেট দলের প্রধান কোচের দায়িত্ব পালন করতে দেখা যাবে।

Shane Watson, Pcb
Shane Watson

শেন ওয়াটসনের একটি উজ্জ্বল আন্তর্জাতিক ক্যারিয়ার ছিল। তিনি অস্ট্রেলিয়ার হয়ে 59টি টেস্ট, 190টি ওডিআই এবং 58টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। তিনি 2002 থেকে 2016 পর্যন্ত 14 বছর ক্রিকেট অস্ট্রেলিয়ার সেবা করেছেন। এরপর দীর্ঘ সময় ধরে বিশ্বের বিভিন্ন টি-টোয়েন্টি লিগে নিজের প্রতিভা দেখিয়েছেন।

চেন্নাই সুপার কিংস ছাড়াও আইপিএলে রাজস্থান রয়্যালস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়েও খেলেছেন শেন ওয়াটসন। তিনি 2008 সালে রাজস্থানের সাথে আইপিএলের প্রথম মৌসুম জিতেছিলেন। এর পরে, 2018 সালে CSK-এর হয়ে খেলার সময়, তিনি দ্বিতীয়বার আইপিএল চ্যাম্পিয়নের শিরোপা জিতেছিলেন। শুধু তাই নয়, ওয়াটসনকে আইপিএল 2022-এ দিল্লি ক্যাপিটালস এর সহকারী কোচ হিসেবেও নিযুক্ত করেছিল।

Google, Pcb, Pcb: বিশ্বকাপ জিততে পাকিস্তানের নতুন চাল, চেন্নাই সুপার কিংসের এই প্রাক্তন প্লেয়ারকে করতে চলেছে কোচ !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

IPL 2024-এর পরে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলতে চান না ধোনি, চোখের জল ফেলে সেই কথাই জানালেন তিনি !!

Leave a Comment