IPL 2024-এর পরে CSK’র হয়ে খেলতে চান না ধোনি, চোখের জল ফেলে সেই কথাই জানালেন তিনি !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

IPL 2024-এর তারিখ ঘোষণা করা হয়েছে। এবারের আইপিএল শুরু হতে চলেছে ২২শে মার্চ থেকে। তবে দেশের লোকসভা নির্বাচনকে সামনে রেখে শুধুমাত্র প্রথম ১৭টি ম্যাচের সূচি প্রকাশ করা হয়েছে। এ বছর অনেক দলে বড় ধরনের পরিবর্তন এসেছে যার কারণে এবারের মৌসুমটা খুব মজার হবে। তবে এই মরসুম চেন্নাই সুপার কিংসের জন্য খুব স্পেশাল হতে চলেছে। চেন্নাই দলের অধিনায়ক এমএস ধোনি (MS Dhoni) আর IPL খেলতে চান না। অনেক মিডিয়া রিপোর্টে দাবি করা হয়েছে এটাই হতে পারে তার শেষ আইপিএল।

এমএস ধোনির (MS Dhoni) নেতৃত্বে চেন্নাই সুপার কিংস পাঁচবার আইপিএল ট্রফি জিতেছে। আইপিএলের প্রথম আসরে খেলছেন ধোনি। আইপিএলে এখন পর্যন্ত 250টি ম্যাচ খেলেছেন তিনি। মাহি বর্তমানে 42 বছর বয়সী এবং এই বয়সে ক্রিকেট খেলা কোন খেলোয়াড়ের জন্য এত সহজ নয়। গত আইপিএল মরসুমের পরে তার হাঁটুর অস্ত্রোপচারও করা হয়েছিল। এমন পরিস্থিতিতে তাদের জন্য যাতায়াত সহজ হবে না। অনেক মিডিয়া রিপোর্টে দাবি করা হয়েছে যে বয়স বিবেচনা করে তিনি আইপিএল থেকে অবসর নিতে পারেন।

Chennai Super Kings, Ms Dhoni, Ipl 2024
Chennai Super Kings

গত মৌসুমে চ্যাম্পিয়ন হয়েছিল চেন্নাই সুপার কিংস। এ বছরও ট্রফি জিততে চায় দলটি। দলটি তার অধিনায়ক এমএস ধোনির জন্য এই আইপিএল ট্রফি জিততে চায়। এ বছরও চেন্নাই দলের অধিনায়কত্ব করতে দেখা যাবে ধোনিকে। গত মৌসুমে ব্যাট করতে গিয়ে কিছু বড় শটও মেরেছিলেন। আমরা আপনাকে বলি যে আইপিএল 2024 (IPL 2024) এর প্রথম ম্যাচটি চেন্নাই সুপার কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যে খেলা হবে। এই ম্যাচে মুখোমুখি হবেন এমএস ধোনি ও বিরাট কোহলি।

Google, Ipl 2024, Ipl 2024-এর পরে Csk'র হয়ে খেলতে চান না ধোনি, চোখের জল ফেলে সেই কথাই জানালেন তিনি !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

IPL 2024: এই লাকি প্লেয়ারের কারণে ১৭ বছর পর আইপিএল চ্যাম্পিয়ন হয়ে ইতিহাস গড়তে চলেছে RCB !!

Leave a Comment