IPL 2025: আইপিএল ২০২৫-এর জন্য নতুন অধিনায়ক ঘোষণা করলেন MS ধোনি, এই খেলোয়াড়ের হাতে হস্তান্তর করলেন CSK’R কমান্ড !!

WhatsApp Group Join Now
Google News Follow

IPL 2025: আইপিএল 2024 শুরু হতে 2 সপ্তাহ বাকি আছে। আইপিএলের আসন্ন সংস্করণের প্রথম ম্যাচটি ডিফেন্ডিং চ্যাম্পিয়ন এমএস ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যে খেলা হবে। এই টুর্নামেন্ট শুরুর আগেই সম্ভাবনা প্রকাশ করা হচ্ছে অভিজ্ঞ এমএস ধোনি এই টুর্নামেন্টের পরে অবসরের ঘোষণা দিতে পারেন। কিছু ভক্ত ইতিমধ্যেই CSK-এর পরবর্তী অধিনায়ক নিয়ে আলোচনা শুরু করেছেন।

মনে করা হচ্ছে, টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক এমএস ধোনি আইপিএল 2024-এর পর অবসরের ঘোষণা দিতে পারেন। এমন পরিস্থিতিতে, কিছু ভক্ত ইতিমধ্যেই আলোচনা শুরু করেছেন যে এমএস ধোনি যদি অবসর নেন, তবে তার জায়গায় চেন্নাই সুপার কিংসের (সিএসকে) পরবর্তী অধিনায়ক কে হতে পারেন? কিছু ক্রিকেট পন্ডিত এবং ভক্তরা বিশ্বাস করেন যে এমএস ধোনির পরে, সিএসকে ফ্র্যাঞ্চাইজি টিম ইন্ডিয়ার তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্তকে তার দলে অন্তর্ভুক্ত করতে পারে এবং তাকে তার অধিনায়ক করতে পারে।

Ms Dhoni, Ipl 2025
Ms Dhoni

তবে এটা একটা সম্ভাবনা মাত্র বলেই ব্যক্ত করছেন কিছু ক্রিকেট বিশেষজ্ঞ ও ভক্তরা। এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি, উইকেটরক্ষক ঋষভ পন্তকে আইপিএল 2024-এ দিল্লি ক্যাপিটালসের নেতৃত্বে দেখা যাবে। IPL 2024 শুরু হতে আর মাত্র 11 দিন বাকি, ভক্তরা ক্রিকেটের রোমাঞ্চ দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

এদিকে, টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক এবং আইপিএলের অন্যতম সফল অধিনায়ক এমএস ধোনি সম্পর্কে ভক্তরা আলোচনা করছেন যে, আইপিএল 2024-এ এই টুর্নামেন্টের ইতিহাসে তার সবচেয়ে সফল অধিনায়ক হওয়ার সুযোগ রয়েছে। আসলে, এমএস ধোনি তার অধিনায়কত্বে সিএসকেকে 5 বার আইপিএল শিরোপা জিতেছেন, তবে তার আগে এই কীর্তিটি রোহিত শর্মা করেছেন যিনি মুম্বাই ইন্ডিয়ান্সকে তার অধিনায়কত্বে 5 বার শিরোপা জিতেছেন। এমএস ধোনি যদি আসন্ন সংস্করণে সিএসকেকে বিজয়ী করে, তবে তিনি সবচেয়ে বেশিবার আইপিএল শিরোপা জেতার অধিনায়ক হতে পারেন।

Google, Ipl 2025, Ipl 2025: আইপিএল ২০২৫-এর জন্য নতুন অধিনায়ক ঘোষণা করলেন Ms ধোনি, এই খেলোয়াড়ের হাতে হস্তান্তর করলেন Csk'R কমান্ড !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Virat Kohli: ক্রিকেট নয়, এই ব্যক্তিকে সবথেকে বেশি ভালোবাসেন কিং কোহলি এমনকী তাঁর এক ডাকেই না খেলতে পারেন বিশ্বকাপ !!

Leave a Comment