Sourav Ganguly: এই কারণেই সরফরাজকে রিটেন করেনি দিল্লি, IPL শুরুর আগেই গোপন কথা ফাঁস সৌরভের !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Sourav Ganguly: দীর্ঘদিন ধরে ধারাবাহিক ভাবে ঘরোয়া ক্রিকেটে রান করে চলেছেন সরফরাজ খান। রানের পর রান করেছেন। ঘরোয়া ক্রিকেটে তার পরিসংখ্যান ছিল ডন ব্র্যাডম্যানের সমান। এহেন পরিসংখ্যান নিয়েও জাতীয় দলে সুযোগ পেতে অপেক্ষা করতে হয়েছে দীর্ঘদিন।অবশেষে চলতি ভারত- ইংল্যান্ড টেস্ট সিরিজেই শিকে ছিঁড়েছে তারকা ব্যাটারের। অভিষেক টেস্টেই রাজকোটে মাতিয়ে দিয়েছেন সরফরাজ খান। দুই ইনিংসেই হাফসেঞ্চুরি করেছেন এই তারকা ব্যাটার।

আন্তর্জাতিক ক্রিকেটে প্রথম টেস্টে সফল হলেও দ্বিতীয় টেস্ট ম্যাচে রাঁচিতে ব্যর্থ হন তিনি। ভিকিন্তু সরফরাজ যে টিম ইন্ডিয়ার আগামীর তারকা হতে চলেছেন, তা নিয়ে ক্রিকেট মহল একমত। তবে এই তারকা ব্যাটার রঞ্জি সহ বাকি ঘরোয়া ক্রিকেটে ঝুড়ি ঝুড়ি রান করলেও আইপিএলে সেভাবে সফলই হননি। কোনো এক অজানা কারণে আইপিএল-এ সরফরাজের ব্যাট জ্বলে উঠতে দেখা যায়নি। এবার এই বিষয় নিয়েই বলেছেন দিল্লি ক্যাপিটালসের ক্রিকেট ডিরেক্টর সৌরভ গঙ্গোপাধ্যায়। তার মতে, সরফরাজের ব্যাটিং শৈলী টি২০ নয় বরং টেস্ট ক্রিকেটের পক্ষেই মানানসই।

Cricketman2 On X: &Quot;Delhi Capitals Director Of Cricket Sourav Ganguly With Sarfaraz Khan And Yash Dhull
Cricketman2 On X: “Delhi Capitals Director Of Cricket Sourav Ganguly With Sarfaraz Khan And Yash Dhull

গত সিজনে দিল্লি ক্যাপিটালস দলে ছিলেন সরফরাজ। চলতি বছরের আইপিএল নিলামের আগেই সরফরাজকে দিল্লি ক্যাপিটালস রিলিজ করে দিয়েছিল। এর আগে আইপিএলে সরফরাজ আরসিবি, পাঞ্জাব কিংস-এর হয়ে খেলেছেন। সরফরাজের সেরা আইপিএল মরশুম বলতে গেলে ২০১৯ সাল। সেই বছর বিরাট কোহলির আরসিবি ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলে ১০ ম্যাচে ১৮০ করতে পেরেছিলেন তিনি।

তবে রাজকোটে জোড়া ইনিংসের পর সরফরাজের এই খারাপ আইপিএল পরিসংখ্যান হঠাৎ করেই পিছনের সারিতে চলে গিয়েছে। তিনি যে প্রয়োজনে বিগ হিটও নিতে পারেন তা দেখিয়ে দিয়েছে টম হার্টলে, রেহান আহমেদের বলে বড়ো বড়ো ছক্কা মেরে। আর রাজকোটের এই ইনিংসের পর আইপিএলে একাধিক ফ্র্যাঞ্চাইজি তাকে দলে নিতে আগ্রহ প্রকাশ করেছে।

কেকেআরের সঙ্গেই তারকাকে পাওয়ার লড়াইয়ে রয়েছে ধোনির সিএসকে এবং তাঁর পুরোনো ফ্র্যাঞ্চাইজি আরসিবি। একাধিক মিডিয়া রিপোর্ট থেকে জানা যাচ্ছে সরফরাজের জন্য নাকি তদবির করেছেন স্বয়ং গৌতম গম্ভীর। তিনি মেন্টর হয়ে ফিরছেন তার পুরোনো দল কেকেআর-এ। তবে বর্তমানে আরসিবি এবং সিএসকের সঙ্গে লড়াই করে শেষমেষ সরফরাজকে নাইটবাহিনীর সদস্য করতে পারা সম্ভব হয়কিনা, তা সময়ই বলবে।

Google, Sourav Ganguly, Sourav Ganguly: এই কারণেই সরফরাজকে রিটেন করেনি দিল্লি, Ipl শুরুর আগেই গোপন কথা ফাঁস সৌরভের !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Sourav Ganguly: “রোহিত ছাড়া আছে কে ?” হিটম্যানের হাতে T20’র ক্যাপ্টেন্সি তুলে দিতেই বেশ খুশি সৌরভ গাঙ্গুলি, কোহলিকে কটাক্ষ করে দিলেন এই বয়ান !!

Leave a Comment