Sourav Ganguly: “রোহিত ছাড়া আছে কে ?” হিটম্যানের হাতে T20’র ক্যাপ্টেন্সি তুলে দিতেই বেশ খুশি সৌরভ গাঙ্গুলি, কোহলিকে কটাক্ষ করে দিলেন এই বয়ান !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Sourav Ganguly: আগামী ২ জুন থেকে শুরু হতে চলেছে চলতি বছরের টি-২০ বিশ্বকাপের আসর। টি টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ এর আসর হতে চলেছে ওয়েস্ট ইন্ডিজ ও আমেরিকার মাটিতে । ইন্ডিয়ার বিশ্বকাপের অভিযান শুরু ৫ মে আয়ারল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ দিয়ে।

একথা ঠিক যে আসন্ন টি-২০ বিশ্বকাপে ভারতীয় দলের অধিনায়কের ভূমিকায় কে থাকবে তা নিয়ে অনেক দিন ধরে জল্পনা চলছিল। শেষমেষ সমস্ত জল্পনার অবসান ঘটল বিসিসিআই সচিব জয় শাহের কথায়।তিনি জানান, টি-২০ বিশ্বকাপেও দেশকে নেতৃত্ব দেবেন রোহিত শর্মা।তবে আসন্ন টি-২০ বিশ্বকাপে ভারতীয় দলের অধিনায়কের দায়িত্ব কি রোহিত শর্মাকে দেওয়া উচিৎ? এই বিষয় নিয়েই একটি অনুষ্ঠানে প্রাক্তন বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের কাছে জানতে চাওয়া হয়। এই প্রশ্ন শুনেই অবশ্য অবাক হয়ে যান মহারাজ।

Sourav Ganguly And Rohit Sharma
Sourav Ganguly And Rohit Sharma

উল্লেখ্য,সৌরভ গঙ্গোপাধ্যায় বোর্ড সভাপতি থাকাকালিনই রোহিত শর্মা কে জাতীয় দলের তিন ফরম্যাটেই অধিনায়ক করা হয়।এদিনও রোহিতের স্বপক্ষেই যুক্তি টানলেন দাদা,তিনি বলেন,”রোহিত ছাড়া আর কে ক্যাপ্টেন হবে! ঘরের মাঠে ওয়ান ডে বিশ্বকাপে এত ভালো ক্যাপ্টেন্সি করেছে। ওকেই ক্যাপ্টেন করতে হত।”

জেনে রাখা ভালো,গত টি টোয়েন্টি বিশ্বকাপের পর থেকে টি টেয়েন্টি দল থেকে স্বেচ্ছায় সরে এসেছিলেন ভারতের দুই তারকা ক্রিকেটার রোহিত শর্মা ও বিরাট কোহলি।গত আফগানিস্তান সিরিজে আবারও তারা দুজন দলে ফিরেছেন এবং রোহিত দলের দায়িত্ব নিয়েছেন। এই আফগানিস্তান সিরিজ থেকেই মোটানুটি ধারনা হয়ে গিয়েছিল যে আসন্ন টি-২০ বিশ্বকাপেও নেতৃত্ব দেবে রোহিত-ই। অধিনায়কের ভূমিকায় ওডিআই বিশ্বকাপ নিতে পারেননি হিটম্যান,এবার স্বাভাবিক ভাবেই স্থির লক্ষ্য থাকবে টি টোয়েন্টি বিশ্বকাপ ছিনিয়ে নেওয়ার।

Google, Sourav Ganguly, Sourav Ganguly: &Quot;রোহিত ছাড়া আছে কে ?&Quot; হিটম্যানের হাতে T20'র ক্যাপ্টেন্সি তুলে দিতেই বেশ খুশি সৌরভ গাঙ্গুলি, কোহলিকে কটাক্ষ করে দিলেন এই বয়ান !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

Sourav Ganguly: চুপিসারে মহৎ কাজ সেরে ফেললেন সৌরভ গাঙ্গুলি, জানলে দাদার প্রতি বেড়ে যাবে আরও শ্রদ্ধা !!

Leave a Comment