MS Dhoni: হতে পারতেন রোহিত-বিরাটদের মতন বড় মাপের ক্রিকেটার, ধোনির অবহেলায় ক্যারিয়ার হয়েছিল নষ্ট ! আক্ষেপ মনোজ তিওয়ারির !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

MS Dhoni: রবিবার সমস্ত ধরনের ক্রিকেট থেকে অবসর নিলেন বাংলার অন্যতম জনপ্রিয় ক্রিকেটার মনোজ তিওয়ারি। এদিন ইডেন গার্ডেন্সে বিহারের বিরুদ্ধে রঞ্জি ট্রফির ম্যাচটি জেতার পর ঘোষনা করেন তার অবসর নেওয়ার কথা।একই সাথে এদিন তার গলায় শোনা গেল ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির প্রতি অভিমান ও ক্ষোভের সুর।

উল্লেখ্য,ধোনি যখন ভারতীয় দলের অধিনায়ক তখনই ভারতীয় দলে মনোজের অভিষেক হয়েছিল। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ২০০৮ সালে জাতীয় দলে অভিষেক হয়েছিল মনোজ তিওয়ারির। ব্রিসবেনের ম্যাচে ব্রেট লির দূর্দান্ত বলে মাত্র ২ রান করে আউট হয়ে যান তিনি। সেই ম্যাচ পুরো খেলাই হয়নি বৃষ্টির কারনে। তবে মনোজকে তার পরের সুযোগ পেতে অপেক্ষা করতে হয়েছিল তিন তিনটি বছর।

Ms Dhoni And Manoj Tiwary
Ms Dhoni And Manoj Tiwary

২০০৮ এর ওই ম্যাচের পর ২০১১ সালে আবার একবার ভারতীয় দলের জার্সি পরার সুযোগ হয়েছিল এই ক্রিকেটারের। এই ম্যাচে নিজের সেরাটা দেন মনোজ, শতরান করেন তিনি।ম্যাচের সেরাও হয়েছিলেন মনোজ।কিন্তু এত কিছু সত্ত্বেও ভারতীয় দল থেকে বাদ পড়তে হয়েছে তাঁকে।কিন্তু এর পর ছ’মাস আর কোনও সুযোগ আসেনি। মনোজের এখনও অবধি এই আক্ষেপ রয়ে গিয়েছে।

রবিবার অবসর নেওয়ার ঘোষনার পর মনোজ জানান, “আমার স্বপ্ন ছিল দেশের হয়ে খেলা। খেলেছিলাম। দেশকে জিতিয়েছিলাম। শতরান করে ম্যাচের সেরা হয়েছিলাম। কিন্তু তার পর বাদ পড়তে হল। আমার প্রাপ্য সুযোগ কেড়ে নেওয়া হল। সেই দুঃখটা থেকে যাবে। তবে এটা নিয়ে খুব বেশি ভাবি না। তবে কখনও যদি ধোনির সঙ্গে কথা বলার সুযোগ হয়, তাহলে অবশ্যই জিজ্ঞেস করব, কেন আমাকে বাদ দেওয়া হয়েছিল? কারণটা জানতে চাইব।”

মনোজের ক্রিকেটীয় কেরিয়ারে দেশের হয়ে তিনি ১৫টি ম্যাচ খেলেছিলেন,যার মধ্যে ১২টি এক দিনের ম্যাচ এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচ ছিল। এক দিনের ম্যাচে সর্বমোট ২৮৭ রান করেছিলেন তিনি। এছাড়াও পার্ট টাইম বোলিং করে পাঁচটি উইকেটও নিয়েছিলেন জাতীয় দলের হয়ে। তবে ২০১৫ সালের পর থেকে আর জাতীয় দলে খেলার সুযোগ আসেনি মনোজের ভাগ্যে।

Google, Ms Dhoni, Ms Dhoni: হতে পারতেন রোহিত-বিরাটদের মতন বড় মাপের ক্রিকেটার, ধোনির অবহেলায় ক্যারিয়ার হয়েছিল নষ্ট ! আক্ষেপ মনোজ তিওয়ারির !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

MS Dhoni: “সম্মান অর্জন করতে হবে…” অধিনায়কত্ব নিয়ে বড় বিবৃতি দিলেন মহেন্দ্র সিং ধোনি, রোহিত শর্মাকে করলেন সাবধান !!

1 thought on “MS Dhoni: হতে পারতেন রোহিত-বিরাটদের মতন বড় মাপের ক্রিকেটার, ধোনির অবহেলায় ক্যারিয়ার হয়েছিল নষ্ট ! আক্ষেপ মনোজ তিওয়ারির !!”

Leave a Comment