Sourav Ganguly: চুপিসারে মহৎ কাজ সেরে ফেললেন সৌরভ গাঙ্গুলি, জানলে দাদার প্রতি বেড়ে যাবে আরও শ্রদ্ধা !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Sourav Ganguly: সৌরভ গাঙ্গুলি এমন একজন ব্যক্তিত্ব যিনি প্রায়ই খবরে থাকেন।কোনো না কোনো ঘটনা প্রায়ই ঘটতে শোনা যায় প্রাক্তন ভারতীয় অধিনায়ককে কেন্দ্র করে। তার বাড়ির থেকে ফোন চুরি,তার মা নিরুপা গাঙ্গুলির হার্ট অ্যাটাক ইত্যাদি বিভিন্ন ঘটনা ঘটেছে এর মধ্যেই।

এই সব ঘটনার রেশ কাটতে না কাটতেই আবার একবার নতুন করে সকলের নজরে আসলেন সৌরভ গাঙ্গুলী।তার এই কান্ড এতটাই চুপিসারে ঘটিয়েছিলেন যা এতদিন জানাই যায়নি,আর এই ঘটনা সামনে আসতেই অবাক হয়ে গিয়েছেন সকলেই।

বাংলার ক্রিকেট বোর্ড সিএবির প্রাক্তন সহ সভাপতি ছিলেন শম্ভুনাথ পোদ্দার, বেশিরভাগ মানুষই যাক ‘কটাদা’ নামেই চেনেন। তিনি বেশ গুরুতর অসুস্থ বেশ কয়েকদিন ধরেই। বয়সজনিত সমস্যা তো রয়েছেই একই সাথে সম্প্রতি হৃদরোগেও আক্রান্ত হয়েছেন এই ব্যক্তি।

এছাড়াও তাঁর পায়ে একধরনের সংক্রমণ হয়,যা অস্ত্রোপচারের প্রয়োজন হয়। চিকিৎসকরা জানিয়েছিলেন সব মিলিয়ে তার চিকিৎসা করতে খরচ পড়বে পাঁচ লক্ষ টাকার মতো। পোদ্দার পরিবারের আর্থিক অবস্থা এতটাও ভালো নয় যে এত গুলো টাকা তার খরচ করতে পারবেন।তারা সিএবির পাশাপাশি সৌরভ গাঙ্গুলিরও দ্বারস্থ হন।

প্রাক্তন সিএবির সহ-সভাপতির এই ধরনের পরিস্থিতির কথা শোনার পর আর্থিক সহ সমস্ত চিকিৎসা করার দায়িত্ব নিয়ে নেন মহারাজ।শম্ভুনাথ বাবুর চিকিৎসা ইতিমধ্যেই পুরো দমে শুরু হয়ে গেছে।এই ঘটনা সামনে আসতেই সৌরভকে বাহবা দিতে শুরু করেছেন সকলেই।

উল্লেখ্য জগমোহন ডালমিয়া যখন সিএবি সভাপতি হন,সেই সময়ও সহ সভাপতি ছিলেন এই শম্ভুনাথ পোদ্দার।সৌরভের এই কর্মকান্ডে খুব খুশি হয়েছেন তার পরিবার।যদিও এখনও অবধি এই বিষয় নিয়ে মুখ খোলেননি সৌরভ গাঙ্গুলি।

1 thought on “Sourav Ganguly: চুপিসারে মহৎ কাজ সেরে ফেললেন সৌরভ গাঙ্গুলি, জানলে দাদার প্রতি বেড়ে যাবে আরও শ্রদ্ধা !!”

Leave a Comment