IND vs ENG: তৃতীয় টেস্ট শেষ হতে না হতেই ভক্তদের জন্য বড় ধাক্কা, অভিষেক ম্যাচে হাফ সেঞ্চুরি করা এই খেলোয়াড় দিলেন অবসরের ঘোষণা !!

WhatsApp Group Join Now
Google News Follow

IND vs ENG: ক্রিকেট খেলাটি ভারতে সবচেয়ে বেশি পছন্দ করা হয়। এমন পরিস্থিতিতে এখানে হাজার হাজার ক্রিকেটার থাকাটাই স্বাভাবিক, যারা দিনরাত টিম ইন্ডিয়ার হয়ে খেলার স্বপ্ন দেখেন। তবে এই খেলোয়াড়দের মধ্যে মাত্র কয়েকজন ভারতীয় জার্সি পরার সুবিধা পান।

এর মধ্যে মাত্র কয়েকজন বাছাই করা খেলোয়াড় তাদের নাম অমর করে রাখতে সফল হয়, অন্য খেলোয়াড়রা সুযোগের অভাবে হারিয়ে যায় বিস্মৃতির অন্ধকারে। আজ এমনই এক ভারতীয় ব্যাটসম্যান অবসরের ঘোষণা দিয়েছেন। অভিষেক ম্যাচে হাফ সেঞ্চুরি করলেও এরপর দল থেকে বাদ পড়েন তিনি।

2016 সালে, টিম ইন্ডিয়া এমএস ধোনির নেতৃত্বে জিম্বাবুয়ে সফরে গিয়েছিল, সেই সময় বিদর্ভের অধিনায়ক ফয়েজ ফজলও ভারতীয় দলে অন্তর্ভুক্ত ছিলেন। সিরিজের শেষ ম্যাচে অভিষেকের সুযোগও পেয়েছেন তিনি। তার অভিষেক ম্যাচে, ফয়েজ 61 বলে 7 চার এবং 1 ছক্কার সাহায্যে 55 রানের অপরাজিত ইনিংস খেলেন।

প্রতিশ্রুতিশীল এই উদ্বোধনী ব্যাটসম্যানকে আরও সুযোগ দেওয়া হবে বলে মনে করা হয়েছিল, কিন্তু তা হয়নি। এর পরে, ফয়েজ ফজল কখনই ভারতীয় জার্সি পরার সুবিধা পেতে পারেননি এবং এখন তিনি ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট শেয়ার করে অবসরের ঘোষণা দেন তিনি।

আরও পড়ুন:

ফয়েজ ফজল নাগপুরের বিরুদ্ধে 2024 সালের রঞ্জি ট্রফির লড়াইয়ের আগে ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছেন, লিখেছেন, “আগামীকাল একটি যুগের অবসান হবে, যখন আমি শেষবারের মতো নাগপুরের মাঠে পা রাখব, যেখানে প্রথম-শ্রেণীর ক্রিকেটে আমার যাত্রা। 21টি অবিশ্বাস্য বছর হয়েছে৷ এটি এক বছর আগে শুরু হয়েছিল৷ এটি একটি আশ্চর্যজনক যাত্রা, স্মরণীয় মুহূর্তগুলিতে ভরা যা আমি চিরকাল লালন করব।”

তিনি আরও লিখেছেন, “ভারতীয় ক্রিকেট দল (টিম ইন্ডিয়া) এবং বিদর্ভ উভয়ের প্রতিনিধিত্ব করা আমার জীবনের সবচেয়ে বড় সম্মান, এবং আমি সবসময় সেই ক্রিকেট জার্সি পরতে পেরে গর্বিত। আমার প্রিয় জার্সি নম্বর 24 বিদায় আপনাকে খুব মিস করবে. আমার সমস্ত সতীর্থ, কোচ, ফিজিও এবং প্রশিক্ষক এবং বিশেষ করে গ্রাউন্ডসম্যান, পরিবার, বন্ধুবান্ধব এবং সমর্থকদের যারা এই যাত্রা জুড়ে আমার শক্তির স্তম্ভ হয়েছেন তাদের আন্তরিক ধন্যবাদ।”

ফয়েজ জীবনের পরবর্তী পর্বের জন্যও উচ্ছ্বাস প্রকাশ করেন। তিনি লিখেছেন, “একটি অধ্যায় শেষ হওয়ার সাথে সাথে আরেকটি অধ্যায় অপেক্ষা করছে। আমি অধীর আগ্রহে সামনে থাকা নতুন অ্যাডভেঞ্চারগুলিকে আলিঙ্গন করার জন্য উন্মুখ।”

Google, , Ind Vs Eng: তৃতীয় টেস্ট শেষ হতে না হতেই ভক্তদের জন্য বড় ধাক্কা, অভিষেক ম্যাচে হাফ সেঞ্চুরি করা এই খেলোয়াড় দিলেন অবসরের ঘোষণা !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন:

1 thought on “IND vs ENG: তৃতীয় টেস্ট শেষ হতে না হতেই ভক্তদের জন্য বড় ধাক্কা, অভিষেক ম্যাচে হাফ সেঞ্চুরি করা এই খেলোয়াড় দিলেন অবসরের ঘোষণা !!”

Leave a Comment