IND vs ENG: টিম ইন্ডিয়ার ব্যাটিং দেখে দল পরিবর্তনে বাধ্য ইংল্যান্ড, শেষ ২ টেস্টে এন্ট্রি নিলেন এই ভয়ঙ্কর বোলার !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

ভারত এবং ইংল্যান্ডের মধ্যে একটি পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলা হচ্ছে (IND vs ENG)। সিরিজের তৃতীয় ম্যাচ জিতে টিম ইন্ডিয়া এখন সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে গেছে। রাজকোটে তৃতীয় টেস্ট ম্যাচে বড় জয় পেল টিম ইন্ডিয়া। সিরিজের চতুর্থ ম্যাচটি 23 ফেব্রুয়ারি থেকে রাঁচিতে অনুষ্ঠিত হবে। এই ম্যাচে জিতে সিরিজ জিততে চায় টিম ইন্ডিয়া। বেন স্টোকসের নেতৃত্বে এই ম্যাচে পাল্টা আক্রমণে প্রস্তুত ইংল্যান্ড দল। এখন এই ম্যাচে জয়ের জন্য স্টোকস তার শেষ চাল খেলতে যাচ্ছেন।

রাঁচিতে ভারত বনাম ইংল্যান্ড (IND VS ENG) এর মধ্যে চতুর্থ টেস্ট ম্যাচটি উভয় দলের জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। এই ম্যাচে টিম ইন্ডিয়া জিততে পারলে সিরিজ জিতবে। একইসঙ্গে এই ম্যাচে ইংল্যান্ড জিতলে সিরিজে ২-২ সমতা হবে। এমতাবস্থায় বেন স্টোকস এই ম্যাচে জিততে কোন কসরত রাখবেন না। এই ম্যাচে স্টোকসকেও বোলিং করতে দেখা যাবে। স্টোকস দীর্ঘদিন ধরে বোলিং করেননি। এখন আবারও এই ম্যাচে জিততে বল হাতে নিতে পারেন তিনি। তিনি শেষ বল করেছিলেন ২০২৩ সালের অ্যাশেজে।

Ind Vs Eng
Ind Vs Eng

জেমস অ্যান্ডারসন এবং মার্ক ওয়ার্ড রাঁচি টেস্ট ম্যাচের আগে নিজেদের সেরে উঠতে চান। দলের প্রধান কোচ ব্রেন্ডাম ম্যাককালাম বলেছেন, এই ম্যাচে যেকোনো একজন বোলারকে বিশ্রাম দেওয়া হতে পারে। অলি রবিনসন গাস অ্যাটকিনসনের স্থলাভিষিক্ত হবেন বলে আশা করা হচ্ছে। স্টোকস যদি বোলিং পুনরায় শুরু করার সম্পূর্ণ ছাড়পত্র পান, তাহলে ইংল্যান্ড বশিরকে ফিরিয়ে নিতে পারে এবং তাদের কাছে দুটি সিমার এবং চারটি স্পিন বিকল্প থাকবে। এখন দেখার বিষয় চতুর্থ টেস্ট ম্যাচে ইংল্যান্ড কোন কম্বিনেশন নিয়ে মাঠে নামবে।

Google, Ind Vs Eng, Ind Vs Eng: টিম ইন্ডিয়ার ব্যাটিং দেখে দল পরিবর্তনে বাধ্য ইংল্যান্ড, শেষ ২ টেস্টে এন্ট্রি নিলেন এই ভয়ঙ্কর বোলার !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

আরও পড়ুন | IND vs ENG: পুজারা-রাহানের প্রতি সদয় হলো BCCI, অবশেষে চতুর্থ টেস্টে পড়লো ডাক !!

Leave a Comment