Virat Kohli: ভক্তদের জন্য সুখবর! এই তারিখে ব্যাট হাতে ভারতের জার্সিতে নামতে চলেছেন কিং কোহলি !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Virat Kohli: ইংল্যান্ড ক্রিকেট দল বর্তমানে ভারত সফরে রয়েছে এবং দুই দেশের মধ্যে 5 ম্যাচের টেস্ট সিরিজ খেলা হচ্ছে। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের চলমান চক্রের পরিপ্রেক্ষিতে এই সিরিজটি উভয় দেশের জন্যই অত্যন্ত গুরুত্বপূর্ণ, তবে টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি এই সিরিজের অংশ নন।

বিরাটের টেস্ট ক্যারিয়ারে এই প্রথম তিনি পুরো টেস্ট সিরিজ মিস করবেন। তবে রাঁচিতে অনুষ্ঠিতব্য চতুর্থ ম্যাচের আগে একটি বড় আপডেট বেরিয়ে আসছে। এই সিরিজে মাঠে ফিরতে পারেন কোহলি। কবে এবং কোন গ্রাউন্ডে বিরাট অ্যাকশন মোডে ফিরবেন তা জানা যাক।

অজিত আগরকারের নেতৃত্বে নির্বাচক কমিটি ইংল্যান্ডের বিরুদ্ধে ৫ ম্যাচের সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য বিরাট কোহলিকে ভারতীয় দলে অন্তর্ভুক্ত করেছিল, কিন্তু এর পরে বিরাট নিজেই ব্যক্তিগত কারণে নাম প্রত্যাহার করে নেন।

এরপর সিরিজের বাকি তিন ম্যাচের জন্য নির্বাচনের জন্য পাওয়া যায়নি বিরাট কোহলিকে। এমন পরিস্থিতিতে, মনে করা হয়েছিল যে বিরাটকে এখন সরাসরি আইপিএল 2024-এ খেলতে দেখা যাবে। কিন্তু এখন সর্বশেষ সংবাদমাধ্যমের প্রতিবেদনে দাবি করা হচ্ছে যে ইংল্যান্ডের বিরুদ্ধে ধর্মশালায় অনুষ্ঠিত হতে যাওয়া শেষ টেস্ট ম্যাচের প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত হতে পারেন কোহলি।

আরও পড়ুন:

ভারত-ইংল্যান্ড সিরিজের পঞ্চম ও শেষ টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হবে ৭ মার্চ থেকে ধর্মশালায়। তার মানে এই ম্যাচের এখনও প্রায় আড়াই সপ্তাহ বাকি। তাই মনে করা হচ্ছে ততদিনে বিরাট কোহলি তার ব্যক্তিগত বিষয়গুলো মিটিয়ে টিম ইন্ডিয়াতে ফিরতে পারবেন। যদিও, এই বিষয়ে এখনও কোনও আনুষ্ঠানিক তথ্য প্রকাশ করা হয়নি, তবে ভক্তরাও বিরাটকে খেলতে দেখে খুব উত্তেজিত।

এটি উল্লেখযোগ্য যে ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5 ম্যাচের টেস্ট সিরিজের প্রথম 3টি ম্যাচ (IND vs ENG) খেলা হয়েছে এবং ভারত 2 – 1 তে এগিয়ে রয়েছে। এখন চতুর্থ টেস্ট 23শে ফেব্রুয়ারি থেকে রাঁচিতে এবং তারপর শেষ ম্যাচটি 7ই মার্চ থেকে ধরমশালায় অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন:

Leave a Comment