Hardik Pandya: IPL 2024 শুরু হওয়ার আগেই টুর্নামেন্ট থেকে ছিটকে গেল হার্দিক পান্ডিয়ার দল, মুম্বাই ইন্ডিয়ান্সের নতুন অধিনায়ক খেলেন বড় ধাক্কা !!

WhatsApp Group Join Now
Google News Follow

Hardik Pandya: মুম্বাই ইন্ডিয়ান্স আইপিএল 2024-এর জন্য রোহিত শর্মার (Rohit Sharma) পরিবর্তে হার্দিক পান্ড্যকে (Hardik Pandya) দলের অধিনায়ক নিযুক্ত করেছে। টিম ম্যানেজমেন্টের এই সিদ্ধান্ত ভক্তদের খুব একটা পছন্দ হয়নি এবং তারা এর প্রতিবাদও করেছে। তবে এখন এটা নিশ্চিত যে 22 মার্চ থেকে শুরু হতে যাওয়া এই মরসুমে হার্দিক (Hardik Pandya) নীল জার্সি দলকে নেতৃত্ব দেবেন। ইতিমধ্যে, হার্দিক পান্ডিয়া একটি বড় ধাক্কা পেয়েছেন, যা আইপিএল 2024 এর জন্য তার প্রস্তুতিকে প্রকাশ করেছে। এছাড়াও, এই মরসুমে মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য শিরোপা জেতা প্রায় অসম্ভব বলে মনে হচ্ছে।

Mumbai Indians, Hardik Pandya
Mumbai Indians

আসলে, হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) 2023 বিশ্বকাপের সময় চোট পেয়েছিলেন এবং তারপর থেকে টিম ইন্ডিয়া থেকে দূরে ছিলেন। এমন পরিস্থিতিতে, আইপিএল 2024-এর জন্য নিজেকে প্রস্তুত করতে, হার্দিক মুম্বাইতে খেলা ডিওয়াই পাটিল টি-টোয়েন্টি কাপ 2024-এ রিলায়েন্স ওয়ান দলের অধিনায়কত্ব করছেন। তবে বড় ধাক্কা খেয়েছে হার্দিক ও তার দল রিলায়েন্স ওয়ান। কোয়ার্টার ফাইনাল ম্যাচে ক্রুনাল পান্ডিয়ার নেতৃত্বাধীন দল ডিওয়াই পাটিল রেডের কাছে হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে গেছে তারা। এই হারের জেরে প্রশ্ন উঠতে শুরু করেছে হার্দিক পান্ডিয়ার অধিনায়কত্ব নিয়ে।

Hardik Pandya
Hardik Pandya

ম্যাচে প্রথমে ব্যাট করে রিলায়েন্স ওয়ান 20 ওভারে 6 উইকেটে 188 রান করে। তবে অধিনায়ক হার্দিক পান্ডিয়ার এতে কোনো অবদান ছিল না। মাত্র ১৭ রান করে প্যাভিলিয়নে ফেরেন তিনি। 189 রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে ক্রুনাল পান্ডিয়ার দল 19.4 ওভারে মাত্র 4 উইকেট হারিয়ে জয়ী হয়।ডিওয়াই পাতিল রেড দলের নায়ক ছিলেন আব্দুল সামাদ ও আমান খান, যারা খেলেছিলেন বিস্ফোরক ইনিংস। উদ্বোধনী ব্যাটসম্যান আমান ২৬ বলে ৪০ রান করেন, আর সামাদ ৩১ বলে অপরাজিত ৪৯ রান করে দলের জয় নিশ্চিত করেন। অধিনায়ক ক্রুনালের কথা বলতে গেলে, তিনি 21 রানের অবদান রাখেন।

Google, Hardik Pandya, Hardik Pandya: Ipl 2024 শুরু হওয়ার আগেই টুর্নামেন্ট থেকে ছিটকে গেল হার্দিক পান্ডিয়ার দল, মুম্বাই ইন্ডিয়ান্সের নতুন অধিনায়ক খেলেন বড় ধাক্কা !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Hardik Pandya: হার্দিক পান্ডিয়ার সাথে বন্ধুত্ব করাই কাল হলো এই প্লেয়ারের, ক্যাপ্টেন রোহিত শর্মা দেবেন না ভারতীয় দলে কোনো সুযোগ !!

Leave a Comment