Ajit Agarkar: T20 বিশ্বকাপের পর ছুটি নেবেন আগারকার, এই প্রাক্তন ব্যাটসম্যান হতে চলেছেন নতুন প্রধান নির্বাচক !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Ajit Agarkar: স্টিং অপারেশন বিতর্কের পরে, টিম ইন্ডিয়ার প্রধান নির্বাচক চেতন শর্মাকে তার পদ ছাড়তে হয়েছিল। এর পরে, BCCI 2023 সালের জুলাইয়ে টিম ইন্ডিয়ার প্রাক্তন ক্রিকেটার অজিত আগারকারকে (Ajit Agarkar) টিম ইন্ডিয়ার নির্বাচক কমিটির নতুন চেয়ারম্যান করে। তবে এখন তার মেয়াদও শেষ হতে চলেছে। আগরকারকে (Ajit Agarkar) এক বছরের জন্য এই পদে নিযুক্ত করা হয়েছিল এবং তার মেয়াদ শেষ হবে 2024 সালের জুনে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপের পরে।

Team India, Ajit Agarkar
Team India

এদিকে, অজিত আগরকারের মেয়াদ আর বাড়ানো হবে না বলে খবর বেরিয়েছে। তার জায়গায় একজন প্রাক্তন বিস্ফোরক ব্যাটসম্যানকে ভারতীয় পুরুষ দলের প্রধান নির্বাচক হিসেবে নিয়োগ করা হতে পারে। মিডিয়া রিপোর্টে দাবি করা হচ্ছে প্রাক্তন টিম ইন্ডিয়া ওপেনার বীরেন্দ্র সেহবাগ (Virender Sehwag) নির্বাচক কমিটির নতুন চেয়ারম্যান হতে পারেন।

আমাদের মনে করিয়ে দেওয়া যাক যে চেতন শর্মার (Chetan Sharma) পদত্যাগের পরেও, শেবাগকে এই পদ দেওয়া হতে পারে এমন খবর ছিল, তবে কম বেতনের কারণে প্রাক্তন খেলোয়াড় সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন। তবে এখন বাছাই কমিটির বেতন উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি করা হয়েছে। এমন পরিস্থিতিতে, অজিত আগরকারের মেয়াদ শেষ হওয়ার পরে, বোর্ড আবার বীরেন্দ্র সেহবাগের (Virender Sehwag) দিকে ঝুঁকবে। তবে এ বিষয়ে এখনো নিশ্চিত হওয়া যায়নি।

Virender Sehwag And Ajit Agarkar
Virender Sehwag And Ajit Agarkar

৪৫ বছর বয়সী বীরেন্দ্র সেহবাগের ক্যারিয়ার দুর্দান্ত। তিনি টেস্ট, ওডিআই এবং টি-টোয়েন্টি খেলার তিনটি ফরম্যাটেই ভারতীয় দলের প্রতিনিধিত্ব করেছেন। ডানহাতি এই ব্যাটসম্যান 104 টেস্ট ম্যাচে 49.34 গড়ে 8586 রান করেছেন। এই সময়ের মধ্যে, তিনি 6টি ডাবল সেঞ্চুরি, 23টি সেঞ্চুরি এবং 32টি হাফ সেঞ্চুরি করেন।

একই সময়ে, বীরু 251 ওডিআই ম্যাচে 35.06 গড়ে 8273 রান করেছেন। এর মধ্যে রয়েছে ১টি ডাবল সেঞ্চুরি, ১৫টি সেঞ্চুরি এবং ৩৮টি হাফ সেঞ্চুরি। শুধু তাই নয়, তিনি 19টি টি-টোয়েন্টি আন্তর্জাতিকে 145.39 এর বিস্ফোরক স্ট্রাইক রেটে 394 রান করেছেন।

Google, Ajit Agarkar, Ajit Agarkar: T20 বিশ্বকাপের পর ছুটি নেবেন আগারকার, এই প্রাক্তন ব্যাটসম্যান হতে চলেছেন নতুন প্রধান নির্বাচক !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Team India: রোহিত-দ্রাবিড়ের জন্য টিম ইন্ডিয়াতে পাননি সুযোগ, এখন অন্য দেশের হয়ে খেলবেন এই দুই খেলোয়াড় !!

Leave a Comment