আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Virat Kohli: বড় ধাক্কা পেল RCB, আসন্ন আইপিএল না খেলার সিদ্ধান্ত নিলেন বিরাট কোহলি, উঠে আসলো  বড় আপডেট !!

Virat Kohli: ইংল্যান্ড ক্রিকেট দল বর্তমানে ভারত সফরে রয়েছে এবং দুই দেশের মধ্যে 5 ম্যাচের টেস্ট সিরিজ খেলা হচ্ছে। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের চলমান চক্রের পরিপ্রেক্ষিতে ...

Updated on:

Virat Kohli: ইংল্যান্ড ক্রিকেট দল বর্তমানে ভারত সফরে রয়েছে এবং দুই দেশের মধ্যে 5 ম্যাচের টেস্ট সিরিজ খেলা হচ্ছে। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের চলমান চক্রের পরিপ্রেক্ষিতে এই সিরিজটি উভয় দেশের জন্যই অত্যন্ত গুরুত্বপূর্ণ, তবে টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি এই সিরিজের অংশ নন। বিরাটের টেস্ট ক্যারিয়ারে এই প্রথম তিনি পুরো টেস্ট সিরিজ মিস করবেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

তবে, আশা করা হচ্ছে যে কোহলি 2024 সালের আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে মাঠে ফিরবেন। কিন্তু ভক্তদের এই আশা এখন ভেস্তে গেছে এবং কোহলি আইপিএলের আসন্ন মরসুম থেকে বাদ পড়ার সম্ভাবনা রয়েছে। আসলে, প্রবীণ ব্যাটসম্যান বিরাট কোহলিকে নিয়ে বড় বিবৃতি দিয়েছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সুনীল গাভাস্কার। তিনি আশঙ্কা প্রকাশ করেছেন যে কোহলি আইপিএল 2024 থেকে বাদ পড়তে পারেন।

Virat Kohli
Virat Kohli

রাঁচির একটি কলেজে আয়োজিত একটি ইভেন্টে বিরাট কোহলির আইপিএল 2024-এ ফিরে আসার বিষয়ে এক প্রশ্নের জবাবে গাভাস্কার বলেছিলেন, “সে কি খেলবে (IPL 2024)… এই সময়ে সে কিছু কারণে খেলছে না, হয়তো সে IPL-এর জন্যও খেলবে না।” গাভাস্কারের এই বক্তব্যের পরে, ক্রিকেট বিশ্বে জল্পনা-কল্পনা শুরু হয়েছে এবং মনে করা হচ্ছে যে কিং কোহলি আইপিএল 2024-এ আরসিবি-র স্কোয়াডের অংশ হবেন না।

আরও পড়ুন: Virat Kohli: ভক্তদের জন্য সুসংবাদ, পঞ্চম টেস্টে দলে এন্ট্রি নিচ্ছেন বিরাট কোহলি !!

বিরাট কোহলির স্ত্রী এবং বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা 15 ফেব্রুয়ারি একটি পুত্র সন্তানের জন্ম দেন। কিছুদিন পর সোশ্যাল মিডিয়ায় এই তথ্য দিলেন বিরাট ও আনুশকা নিজেই। তারা তাদের ছেলের নাম রেখেছেন আকায়। ইংল্যান্ডের বিরুদ্ধে 5 ম্যাচের সিরিজের প্রথম দুটি ম্যাচের জন্য অজিত আগরকারের নেতৃত্বাধীন নির্বাচক কমিটি কোহলিকে ভারতীয় দলে অন্তর্ভুক্ত করেছিল, কিন্তু এর পরে বিরাট নিজেই ব্যক্তিগত কারণে তার নাম প্রত্যাহার করে নেন। এরপর সিরিজের বাকি তিন ম্যাচের জন্য নির্বাচনের জন্য পাওয়া যায়নি বিরাট কোহলিকে। এই পরিস্থিতিতে, 22 মার্চ থেকে শুরু হওয়া আইপিএলের 17 তম সংস্করণে কিং কোহলি অংশ নেবেন কিনা তা দেখার বাকি রয়েছে।

Google, Virat Kohli, Virat Kohli: বড় ধাক্কা পেল Rcb, আসন্ন আইপিএল না খেলার সিদ্ধান্ত নিলেন বিরাট কোহলি, উঠে আসলো  বড় আপডেট !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

আরও পড়ুন: MS Dhoni: এবার কি ‘আইপিএল 2024-এ ওপেনার হিসাবে এমএস ধোনি, CSK ক্যাপ্টেনের ‘নতুন ভূমিকা’ পোস্টের পরে জল্পনা বেড়েছে ক্রিকেট মহলে

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.