আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Virat Kohli: ভক্তদের জন্য সুসংবাদ, পঞ্চম টেস্টে দলে এন্ট্রি নিচ্ছেন বিরাট কোহলি !!

Virat Kohli: ভারত এবং ইংল্যান্ডের মধ্যে একটি 5 ম্যাচের টেস্ট সিরিজ খেলা হচ্ছে (IND vs ENG)। আজ অর্থাৎ সোমবার, ভারতীয় ক্রিকেট দল রাঁচিতে খেলা চতুর্থ ...

Updated on:

Virat Kohli: ভারত এবং ইংল্যান্ডের মধ্যে একটি 5 ম্যাচের টেস্ট সিরিজ খেলা হচ্ছে (IND vs ENG)। আজ অর্থাৎ সোমবার, ভারতীয় ক্রিকেট দল রাঁচিতে খেলা চতুর্থ ম্যাচ জিতে সিরিজে ৩ – ১ ব্যবধানে অপ্রতিরোধ্য লিড অর্জন করেছে। এখন সিরিজের শেষ ম্যাচটি হবে ধামরশালায় ৭ মার্চ থেকে। টিম ইন্ডিয়া হয়তো এই সিরিজ জিতেছে, কিন্তু অধিনায়ক রোহিত শর্মা বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের (WTC) চলমান চক্রের পয়েন্ট টেবিলে নিজের অবস্থানকে শক্তিশালী করতে এই ম্যাচটি জিততে চান। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এই ধারাবাহিকতায়, একটি বড় আপডেট আসছে। এই সিরিজের শেষ ম্যাচে ভারতীয় দলে ফিরতে পারেন কোহলি। অজিত আগরকারের নেতৃত্বে নির্বাচক কমিটি ইংল্যান্ডের বিরুদ্ধে 5 ম্যাচের সিরিজের প্রথম দুটি ম্যাচের জন্য বিরাট কোহলিকে ভারতীয় দলে অন্তর্ভুক্ত করেছিল, কিন্তু এর পরে, বিরাট নিজেই, তার ছেলের সাথে, জন্মের কারণে, নাম প্রত্যাহার করা হয়েছিল।

Virat Kohli, Ind Vs Eng
Virat Kohli

শুধু তাই নয়, সিরিজের বাকি তিন ম্যাচের জন্য নির্বাচনের জন্য পাওয়া যায়নি বিরাট কোহলিকে। এমন পরিস্থিতিতে, মনে করা হয়েছিল যে বিরাটকে এখন সরাসরি আইপিএল 2024-এ খেলতে দেখা যাবে। কিন্তু সর্বশেষ সংবাদমাধ্যমের প্রতিবেদনে দাবি করা হয়েছে অন্য কথা। বলা হচ্ছে, ধর্মশালায় ইংল্যান্ডের বিরুদ্ধে খেলা শেষ টেস্ট ম্যাচের প্লেয়িং ইলেভেনে থাকতে পারেন কোহলি।

আরও পড়ুন: Virat Kohli: “মুখ লুকিয়ে থাকার…” ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ না খেলায় বিরাট কোহলির ওপর রেগে গেলেন সঞ্জয় মাঞ্জরেকর, করলেন বেফাঁস মন্তব্য !! 

ভারত-ইংল্যান্ড সিরিজের পঞ্চম ও শেষ টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হবে ৭ মার্চ থেকে ধর্মশালায়। তার মানে এই ম্যাচের এখনও প্রায় দেড় সপ্তাহ বাকি। তাই মনে করা হচ্ছে ততদিনে বিরাট কোহলি টিম ইন্ডিয়াতে ফিরে আসতে পারেন। যদিও, এই বিষয়ে এখনও কোনও আনুষ্ঠানিক তথ্য প্রকাশ করা হয়নি, তবে ভক্তরাও বিরাটকে খেলতে দেখে খুব উত্তেজিত।

এটি উল্লেখযোগ্য যে রাঁচিতে ইংল্যান্ড দলকে হারানোর পরে, বিরাট কোহলি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X-এ একটি পোস্ট শেয়ার করে ভারতীয় খেলোয়াড়দের প্রশংসা করেছিলেন। এতে বোঝা যায় বিরাট মাঠ থেকে দূরে থাকলেও তার পুরো মনোযোগ ক্রিকেটেই। এমন পরিস্থিতিতে ধর্মশালায় কিং কোহলিকে অ্যাকশন মোডে দেখা যাওয়ার সম্ভাবনা রয়েছে।

Google, Virat Kohli, Virat Kohli: ভক্তদের জন্য সুসংবাদ, পঞ্চম টেস্টে দলে এন্ট্রি নিচ্ছেন বিরাট কোহলি !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

আরও পড়ুন: IND vs ENG: ধর্মশালা টেস্টের জন্য প্রকাশিত হলো ১৭ সদস্যের নতুন স্কোয়াড, ফিরলেন পন্থ-রাহুল-বিরাট !!

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.