আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs ENG: রাঁচিতে সিরিজ জিতেই ভারতীয় দলে হলো বিস্তর পরিবর্তন, ৫ম টেস্টে জায়গা করে নিলেন এই ম্যাচ উইনার !!

IND vs ENG: ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5 টেস্ট ম্যাচ সিরিজের চতুর্থ টেস্ট ম্যাচ রাঁচিতে 23 ফেব্রুয়ারি থেকে 26 ফেব্রুয়ারির মধ্যে খেলা হয়েছিল। যেখানে রোহিত ...

Published on:

IND vs ENG: ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5 টেস্ট ম্যাচ সিরিজের চতুর্থ টেস্ট ম্যাচ রাঁচিতে 23 ফেব্রুয়ারি থেকে 26 ফেব্রুয়ারির মধ্যে খেলা হয়েছিল। যেখানে রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দল দুর্দান্ত পারফর্ম করে ৫ উইকেটে জিতে ৫ ম্যাচের সিরিজ দখল করে। এই জয়ে ৫ ম্যাচের সিরিজে ৩-১ ব্যবধানে এগিয়ে গেল টিম ইন্ডিয়া। এদিকে, শেষ টেস্ট ম্যাচে টিম ইন্ডিয়ার স্কোয়াড নিয়ে আলোচনা হচ্ছে। ধর্মশালায় অনুষ্ঠিত হতে যাওয়া টেস্ট ম্যাচে টিম ইন্ডিয়ার স্কোয়াডে কিছু পরিবর্তন হতে পারে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ভারত ও ইংল্যান্ডের মধ্যে (IND vs ENG) 5টি টেস্ট ম্যাচ সিরিজের শেষ টেস্ট ম্যাচটি 7 মার্চ থেকে 11 মার্চ ধরমশালায় অনুষ্ঠিত হবে। এই ম্যাচের আগেও এই সিরিজ জিতেছে ভারতীয় দল। দুই দলের মধ্যে অনুষ্ঠিত হতে যাওয়া শেষ টেস্ট ম্যাচে টিম ইন্ডিয়ার স্কোয়াডে কিছু পরিবর্তন হতে পারে। দলে ফিরতে পারেন সহ-অধিনায়ক ও ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহ। যদিও উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুলের দলে যোগদান বা চূড়ান্ত টেস্ট ম্যাচের বাইরে থাকার বিষয়ে বিসিসিআইয়ের পক্ষ থেকে কোনো আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি।

আরও পড়ুন: IND vs ENG: ইংল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টেস্টে ফিরলেন কোহলি-রাহুল, মেগা ম্যাচে পতিদার সহ বাদ পড়লেন এই ৩ প্লেয়ার !!

ভারত ও ইংল্যান্ডের মধ্যে (IND vs ENG) 5টি টেস্ট ম্যাচ সিরিজের শেষ ম্যাচটি 7 মার্চ থেকে 11 মার্চ ধর্মশালায় অনুষ্ঠিত হবে। ভক্তদের বিশ্বাস টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহ শেষ টেস্ট ম্যাচে ফিরতে পারেন। উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুলও ঢুকতে পারেন ফাইনাল ম্যাচে।

Ind Vs Eng
Ind Vs Eng

তৃতীয় টেস্ট ম্যাচের আগে বিসিসিআইয়ের তরফে জানানো হয়েছিল, তিনি ৯০ শতাংশ ফিট, এই পরিস্থিতিতে ৭ মার্চ থেকে শুরু হতে যাওয়া টেস্ট ম্যাচেও দলে ফিরতে পারেন তিনি। এমন সম্ভাবনার কথা জানিয়েছেন ভক্তরা। যদিও কেএল রাহুল এবং জাসপ্রিত বুমরাহ সম্পর্কে বিসিসিআই থেকে অফিসিয়াল আপডেট এখনও আসেনি। আসুন দেখে নেওয়া যাক ইংল্যান্ড সিরিজের শেষ টেস্ট ম্যাচের জন্য ভারতীয় দলের সম্ভাব্য স্কোয়াড কী হতে পারে?

ইংল্যান্ড সিরিজের শেষ টেস্ট ম্যাচের জন্য টিম ইন্ডিয়ার সম্ভাব্য স্কোয়াড-
রোহিত শর্মা (C), যশস্বী জয়সওয়াল, শুভমান গিল, রজত পতিদার, কেএল রাহুল, সরফরাজ খান, রবীন্দ্র জাদেজা, ধ্রুব জুরেল, কেএস ভারত, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, আর অশ্বিন, কুলদীপ যাদব, মোহাম্মদ সিরাজ, জাসপ্রিত বুমরাহ (সহ- অধিনায়ক), মুকেশ কুমার, আকাশ দীপ

Google, Ind Vs Eng, Ind Vs Eng: রাঁচিতে সিরিজ জিতেই ভারতীয় দলে হলো বিস্তর পরিবর্তন, ৫ম টেস্টে জায়গা করে নিলেন এই ম্যাচ উইনার !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

এছাড়াও পড়ুন; IND vs ENG: ধর্মশালা টেস্টের জন্য প্রকাশিত হলো ১৭ সদস্যের নতুন স্কোয়াড, ফিরলেন পন্থ-রাহুল-বিরাট !!

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.