আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Cheteshwar Pujara: ক্যারিয়ার শেষ চেতেশ্বর পূজারার, জলদি নিতে চলেছেন অবসর !!

Cheteshwar Pujara: বর্তমানে, ভারতীয় দল ইংল্যান্ডের বিরুদ্ধে 5টি টেস্ট ম্যাচের হোম সিরিজ খেলছে। ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5 টেস্ট ম্যাচ সিরিজের চতুর্থ টেস্ট ম্যাচ (IND ...

Published on:

Cheteshwar Pujara: বর্তমানে, ভারতীয় দল ইংল্যান্ডের বিরুদ্ধে 5টি টেস্ট ম্যাচের হোম সিরিজ খেলছে। ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5 টেস্ট ম্যাচ সিরিজের চতুর্থ টেস্ট ম্যাচ (IND vs ENG) রাঁচিতে খেলা হচ্ছে। রাঁচিতে খেলা এই ম্যাচে জয়ের দিকে এগোচ্ছে টিম ইন্ডিয়া। এদিকে, টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ব্যাটসম্যান চেতেশ্বর পূজারা চলতি সিরিজে ভারতীয় দলের অংশ নন। এই সিরিজে তার মতো অভিজ্ঞ খেলোয়াড়ের দলে না থাকা নিয়ে প্রশ্ন তুলেছেন ইংল্যান্ড ক্রিকেট দলের এই অভিজ্ঞ বোলার। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ব্যাটসম্যান চেতেশ্বর পূজারাকে ভারত ও ইংল্যান্ডের মধ্যে 5 টেস্টের সিরিজে (IND vs ENG) রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দলের স্কোয়াডে নির্বাচিত করা হয়নি। এটা দেখার পরই পুজারাকে টিম ইন্ডিয়াতে না রাখা নিয়ে আওয়াজ তুলেছেন ইংল্যান্ড ক্রিকেট দলের প্রাক্তন ফাস্ট বোলার স্টুয়ার্ট ব্রড।

Cheteshwar Pujara
Cheteshwar Pujara

তিনি তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট এক্স-এ চেতেশ্বর পূজারার টিম ইন্ডিয়াতে অনির্বাচনের বিষয়ে লিখেছেন, “কোহলির অভিজ্ঞতা এবং বিশ্বমানের প্রতিভার অভাব থাকায়, পূজারাকে ভারতের ব্যাটিং লাইন আপে ফিরিয়ে আনার প্রলোভন হবে? নাকি তার আন্তর্জাতিক ক্যারিয়ার শেষ? “মনে হচ্ছে তিনি আরও কিছু ধারাবাহিকতা আনতে পারতেন।”

আরও পড়ুন: KL Rahul: শেষ হলো কেএল রাহুলের টেস্ট ক্যারিয়ার, এই খেলোয়াড়ের কারণে অবসর নিতে হবেন বাধ্য !!

টিম ইন্ডিয়ার কিংবদন্তি ব্যাটসম্যান চেতেশ্বর পূজারার টেস্ট ক্যারিয়ার ছিল দুর্দান্ত। ভারতীয় দলের মাত্র 11 জন খেলোয়াড় 100টি টেস্ট ম্যাচ খেলার গৌরব অর্জন করতে সক্ষম হয়েছেন। টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ব্যাটসম্যান চেতেশ্বর পূজারা ভারতীয় দলের হয়ে 100টি টেস্ট ম্যাচ খেলেছেন এমন একজন খেলোয়াড়।

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ব্যাটসম্যান পূজারা 103 টেস্ট ম্যাচের 176 ইনিংসে 43.6 গড়ে 7195 রান করেছেন। এই সময়ের মধ্যে, তিনি 19টি সেঞ্চুরি এবং 35টি হাফ সেঞ্চুরি করেছেন, তার 206 রানের অপরাজিত ইনিংসটি চেতেশ্বরের সবচেয়ে বড় ইনিংস।

Google, Cheteshwar Pujara, Cheteshwar Pujara: ক্যারিয়ার শেষ চেতেশ্বর পূজারার, জলদি নিতে চলেছেন অবসর !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

এছাড়াও পড়ুন | Cheteshwar Pujara: অবশেষে তৃতীয় টেস্টে ডাক পেলেন চেতেশ্বর পূজারা, এই প্লেয়ারের বদলে নেবেন দলে এন্ট্রি !!

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment