আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Musheer Khan: পঞ্চম টেস্টে দলে এন্টি নিচ্ছেন সরফরাজ খানের ভাই মুশির খান, এই ফ্লপ খেলোয়াড়ের জায়গায় করবেন অভিষেক !!

Musheer Khan: ভারত ও ইংল্যান্ডের মধ্যে (IND বনাম ENG) পাঁচ উইকেটে খেলা পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের চতুর্থ ম্যাচে ভারত জিতেছে। সেই সঙ্গে সিরিজও দখল করে ...

Published on:

Musheer Khan: ভারত ও ইংল্যান্ডের মধ্যে (IND বনাম ENG) পাঁচ উইকেটে খেলা পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের চতুর্থ ম্যাচে ভারত জিতেছে। সেই সঙ্গে সিরিজও দখল করে নিয়েছে টিম ইন্ডিয়া। এই ম্যাচে উইকেটরক্ষক ধ্রুব জুরেল একটি দুর্দান্ত ইনিংস খেলেন যার জন্য তিনি ম্যাচ সেরার পুরস্কারও পান। ৭ মার্চ থেকে শুরু হবে সিরিজের পঞ্চম ম্যাচ। কিন্তু এই ম্যাচে টিম ইন্ডিয়ার এক ব্যাটসম্যান সুযোগ পাচ্ছেন না। এই ম্যাচে সেই খেলোয়াড়ের জায়গায় সুযোগ পেতে পারেন সরফরাজ খানের ছোট ভাই মুশির খান। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

আসলে এই টেস্ট সিরিজে সুযোগ দেওয়া হয়েছিল ব্যাটসম্যান রজত পতিদারকে। এই সিরিজেই টেস্ট অভিষেক হয় তার। কিন্তু এক ইনিংসেও ব্যাট হাতে রান করতে পারেননি তিনি। টিম ম্যানেজমেন্ট তাকে একটানা সুযোগ দিয়েছে। এখন পঞ্চম ম্যাচ থেকে তাকে বিশ্রাম দিতে পারে টিম ম্যানেজমেন্ট। তার জায়গায় দলে নেওয়া হতে পারে মুশির খানকে। মুশির সাম্প্রতিক অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে দারুণ পারফর্ম করেছে। এর আগেও অনেক অবিশ্বাস্য ক্রিকেট খেলেছেন তিনি। এখন এমন পরিস্থিতিতে তাকে নিয়ে ভাবতে পারে টিম ম্যানেজমেন্ট।

Musheer Khan
Musheer Khan

মুশির খান অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে ৭টি ম্যাচ খেলেছেন, যে সময়ে তিনি দুটি সেঞ্চুরি করেছেন এবং মোট ৩৬০ রান করেছেন। ভারতের প্রাক্তন খেলোয়াড় এবং ধারাভাষ্যকার আকাশ চোপড়া মুশিরের ব্যাটিংয়ের প্রশংসা করেছিলেন। আমরা আপনাকে বলি যে মুশির মুম্বাইয়ের হয়ে ঘরোয়া ক্রিকেট খেলেন। বর্তমান রঞ্জি ট্রফিও খেলছেন তিনি। যদিও এখন পর্যন্ত মাত্র ৩টি প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন তিনি। তার বড় ভাই ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট অভিষেক করেছেন এবং তার ব্যাটিং দিয়ে অনেক মুগ্ধ করেছেন।

Google, Musheer Khan, Musheer Khan: পঞ্চম টেস্টে দলে এন্টি নিচ্ছেন সরফরাজ খানের ভাই মুশির খান, এই ফ্লপ খেলোয়াড়ের জায়গায় করবেন অভিষেক !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আরও পড়ুন: Musheer Khan: বড় ভাই সরফরাজের পথ অনুসরণ করলেন মুশির খান, রঞ্জি ট্রফিতে হাঁকালেন ঝড়ো সেঞ্চুরি !!

About Author

Leave a Comment

2.