Musheer Khan: বড় ভাই সরফরাজের পথ অনুসরণ করলেন মুশির খান, রঞ্জি ট্রফিতে হাঁকালেন ঝড়ো সেঞ্চুরি !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Musheer Khan: ভারত ও ইংল্যান্ডের মধ্যে ৫ ম্যাচের টেস্ট সিরিজ খেলা হচ্ছে। এই সিরিজের তৃতীয় ম্যাচে ঘরোয়া ক্রিকেটে ধারাবাহিকভাবে ভালো পারফরম্যান্স দেখানোর পর অভিষেকের সুযোগ পান তরুণ ব্যাটসম্যান সরফরাজ খান। এই সুযোগ কাজে লাগিয়ে দুই ইনিংসেই দুর্দান্ত হাফ সেঞ্চুরি করেন সরফরাজ। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

এখন সরফরাজের ছোট ভাই মুশির খানও একই পথ অনুসরণ করছেন। ঘরোয়া ক্রিকেটে ধারাবাহিকভাবে ভালো পারফরম্যান্স দেখাচ্ছেন তিনি। বরোদার বিপক্ষে দুর্দান্ত সেঞ্চুরি করে সবার নজর কেড়েছেন তিনি।

ভারত ও ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ ছাড়াও ভারতে রঞ্জি ট্রফি খেলা হচ্ছে। এরই ধারাবাহিকতায় মুম্বাই ও বরোদার মধ্যকার ম্যাচে মুশির খানের ব্যাটে রান আসছে। কঠিন সময়ে মাঠে নেমে দুর্দান্ত সেঞ্চুরি করেন তিনি। ১৮০ বলে ৭ চারের সাহায্যে সেঞ্চুরি পূর্ণ করেন মুশির। একইসঙ্গে এই খবর লেখা পর্যন্ত 183 বলে 105 রান করেছেন তিনি। তার সেঞ্চুরিতে বাজে শুরুর পর আবারো শক্ত অবস্থানে এসেছে মুম্বাই দল। এক সময় মুম্বাইয়ের স্কোর 99-এ 4 উইকেট পড়েছিল, কিন্তু এখন মুম্বাইয়ের স্কোর 220/5।

আরও পড়ুন: KL Rahul: শেষ হলো কেএল রাহুলের টেস্ট ক্যারিয়ার, এই খেলোয়াড়ের কারণে অবসর নিতে হবেন বাধ্য !!

Musheer Khan
Musheer Khan

18 বছর বয়সী মুশির খান ছোট থেকেই বড় ইনিংস খেলা শুরু করেছেন। সিকে নাইডু ট্রফি 2023-এ তিনি ট্রিপল সেঞ্চুরি করেছিলেন। এরপর হায়দরাবাদের বিপক্ষে মুম্বাইয়ের হয়ে ৩৬৭ বলে ৩৪ চার ও ৯ ছক্কার সাহায্যে ৩৩৯ রান করেন মুশির। শুধু তাই নয়, 2023 সালের অক্টোবরে চণ্ডীগড় এবং মুম্বাইয়ের মধ্যে খেলা ভিনু মানকদ ট্রফি ম্যাচে, মুশির একটি দুর্দান্ত সেঞ্চুরি করে তার দলকে জয়ের পথে নিয়ে যান।

130 বলে 20টি চার ও 4টি ছক্কায় অপরাজিত 160 রানের বিশাল ইনিংস খেলেন তিনি। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপেও দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছিলেন ডানহাতি এই ব্যাটসম্যান। তিনি 7 ম্যাচে 60 গড়ে 360 রান করেছেন। নিউজিল্যান্ড ও আয়ারল্যান্ডের বিপক্ষে দুর্দান্ত সেঞ্চুরি করেছেন মুশির খান। একই সময়ে, তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের বিপক্ষে 73 রানের একটি ইনিংস খেলেন।

Google, Musheer Khan, Musheer Khan: বড় ভাই সরফরাজের পথ অনুসরণ করলেন মুশির খান, রঞ্জি ট্রফিতে হাঁকালেন ঝড়ো সেঞ্চুরি !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

আরও পড়ুন: IND vs ENG: সরফরাজ খানের জায়গা নিতে প্রস্তুত তার ছোট ভাই, ইংল্যান্ডের বিপক্ষে পঞ্চম টেস্টে দলে নেবেন এন্ট্রি !!

1 thought on “Musheer Khan: বড় ভাই সরফরাজের পথ অনুসরণ করলেন মুশির খান, রঞ্জি ট্রফিতে হাঁকালেন ঝড়ো সেঞ্চুরি !!”

Leave a Comment