Shreyas Iyer: চোটের অজুহাত বানিয়ে বিপাকে পড়লেন শ্রেয়াস আইয়ার, ক্রিকেট থেকে এক বছরের জন্য নিষিদ্ধ করল BCCI !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Shreyas Iyer: বেশ কিছুদিন ধরেই ভারতীয় ক্রিকেটে ক্রমাগত বিতর্ক উঠছে। এরই ধারাবাহিকতায় সামনে এল আরও একটি চাঞ্চল্যকর খবর। শ্রেয়াস আইয়ার, যিনি টিম ইন্ডিয়ার বাইরে রয়েছেন, চোটকে অজুহাত দেখিয়ে 2024 রঞ্জি ট্রফিতে খেলতে অস্বীকার করেছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

আজ থেকে অর্থাৎ ২৩ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া বরোদার বিরুদ্ধে মুম্বাইয়ের হয়ে শ্রেয়াস আইয়ারের অংশ নেওয়ার কথা ছিল, কিন্তু তিনি তা করেননি। এমন পরিস্থিতিতে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে পারে বলে মনে করা হচ্ছে। চলুন জানাই পুরো বিষয়টি কি।

আসলে, বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া টিম ইন্ডিয়ার বাইরে কাজ করা সমস্ত কেন্দ্রীয় চুক্তিবদ্ধ খেলোয়াড়দের 2024 সালের রঞ্জি ট্রফিতে অংশ নিতে বলেছিল। কিন্তু শ্রেয়াস আইয়ার চোটের কারণ দেখিয়ে মুম্বাইয়ের হয়ে খেলতে রাজি হননি। কিন্তু আইয়ারের মিথ্যা কথা ফাঁস হয়ে যায় যখন জাতীয় ক্রিকেট একাডেমি (এনসিএ) বোর্ডকে লেখা চিঠিতে তাকে ফিট ঘোষণা করে।

Shreyas Iyer
Shreyas Iyer

এনসিএ-র স্পোর্টস সায়েন্স অ্যান্ড মেডিসিন বিভাগের প্রধান নিতিন প্যাটেল বলেছেন যে আইয়ারের কোনো নতুন ইনজুরি হয়নি এবং তিনি পুরোপুরি ফিট। এর পর আসন্ন কেন্দ্রীয় চুক্তি থেকে আইয়ারকে বাদ দিতে পারে বোর্ড।

আরও পড়ুন: Shreyas Iyer: টিম ইন্ডিয়া থেকে বাদ পড়ার পর KKR’এর অধিনায়কত্ব হারালেন শ্রেয়স আইয়ার, দলের দায়িত্ব পেলেন এই প্লেয়ার !!

এটি উল্লেখযোগ্য যে শ্রেয়াস আইয়ার বিসিসিআই-এর বর্তমান কেন্দ্রীয় চুক্তি তালিকায় বি গ্রেডে অন্তর্ভুক্ত। একই সময়ে, অজিত আগরকারের নেতৃত্বে নির্বাচক কমিটি 2023-24-এর কেন্দ্রীয় চুক্তি প্রায় চূড়ান্ত করেছে, যেখান থেকে আইয়ারকে বাদ দেওয়া হয়েছে। শুধু আইয়ারই নন, রঞ্জি ট্রফি না খেলার কারণে কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়তে পারেন ইশান কিশানও।

আপনার তথ্যের জন্য, আমরা আপনাকে বলে রাখি যে BCCI A+ গ্রেডের খেলোয়াড়দের বার্ষিক 7 কোটি রুপি, A গ্রেডের খেলোয়াড়দের 5 কোটি রুপি, B গ্রেডের খেলোয়াড়দের 3 কোটি এবং C গ্রেডের খেলোয়াড়দের 1 কোটি রুপি দেয়।

Google, Shreyas Iyer, Shreyas Iyer: চোটের অজুহাত বানিয়ে বিপাকে পড়লেন শ্রেয়াস আইয়ার, ক্রিকেট থেকে এক বছরের জন্য নিষিদ্ধ করল Bcci !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

আরও পড়ুন: KL Rahul: শেষ হলো কেএল রাহুলের টেস্ট ক্যারিয়ার, এই খেলোয়াড়ের কারণে অবসর নিতে হবেন বাধ্য !!

2 thoughts on “Shreyas Iyer: চোটের অজুহাত বানিয়ে বিপাকে পড়লেন শ্রেয়াস আইয়ার, ক্রিকেট থেকে এক বছরের জন্য নিষিদ্ধ করল BCCI !!”

Leave a Comment