KL Rahul: শেষ হলো কেএল রাহুলের টেস্ট ক্যারিয়ার, এই খেলোয়াড়ের কারণে অবসর নিতে হবেন বাধ্য !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

KL Rahul: ভারত এবং ইংল্যান্ডের মধ্যে একটি 5 ম্যাচের টেস্ট সিরিজ খেলা হচ্ছে (IND vs ENG)। ভারত বর্তমানে সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে আছে এবং সিরিজের চতুর্থ ম্যাচটি রাঁচির জেএসসিএ আন্তর্জাতিক স্টেডিয়াম কমপ্লেক্সে খেলা হচ্ছে। এই সিরিজ টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুলের জন্য খুবই দুর্ভাগ্যজনক। সিরিজের প্রথম ম্যাচেই চোট পেয়েছিলেন, যার কারণে তাকে দ্বিতীয়, তৃতীয় এবং তারপর চতুর্থ ম্যাচ থেকেও বাদ পড়তে হয়েছিল। একইসঙ্গে শেষ ম্যাচেও সুযোগ পাওয়া তার জন্য কঠিন মনে হচ্ছে। এমন পরিস্থিতিতে মনে হচ্ছে অকালেই টেস্ট ক্রিকেটকে বিদায় জানাতে হবে রাহুলকে।

কেএল রাহুল টিম ইন্ডিয়ার হয়ে খুব ভালো পারফরম্যান্স দেখিয়েছেন, কিন্তু ইনজুরির কারণে তার ক্যারিয়ার ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। এতে নির্বাচক ও টিম ম্যানেজমেন্টের সমস্যাও বেড়েছে। এমন পরিস্থিতিতে এখন টেস্ট ফরম্যাট থেকে বাদ পড়তে পারেন কেএল রাহুল। এছাড়াও, ধ্রুব জুরেলের রূপে এখন টিম ইন্ডিয়া একজন নির্ভরযোগ্য উইকেটরক্ষক ব্যাটসম্যান পেয়েছে। ক্যারিয়ারের প্রথম দুই ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে কঠিন সময়ে ভালো ইনিংস খেলে নিজের প্রতিভা দেখিয়েছেন এই তরুণ খেলোয়াড়।

এছাড়াও পড়ুন; KL Rahul: কেএল রাহুল নয়, এই ভারতীয় ক্রিকেটারকে পছন্দ করেন সুনীল শেঠি, মেয়ে অথিয়ার সঙ্গেও দিতে চেয়েছিলেন বিয়ে !!

Dhruv Jurel, Kl Rahul
Dhruv Jurel

টিম ইন্ডিয়ার তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান রাঁচিতে তার দ্বিতীয় টেস্ট ম্যাচ খেলছেন। এর আগে, রাজকোট টেস্টে তার অভিষেক হয়েছিল, যেখানে তিনি অর্ধশতকের কাছাকাছি এসেছিলেন, কিন্তু তা পূরণ করতে পারেননি। একই সঙ্গে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে পারেননি। তবে এখন রাঁচিতে ধ্রুব দেখিয়ে দিয়েছেন তার কতটা প্রতিভা। কঠিন সময়ে মাঠে নেমে ১৪৯ বলে ৬ চার ও ৪ ছক্কায় ৯০ রান করেন তিনি। তার ইনিংসের কারণেই ভারত ম্যাচে নিজেকে ধরে রাখতে পেরেছিল।

Google, Kl Rahul, Kl Rahul: শেষ হলো কেএল রাহুলের টেস্ট ক্যারিয়ার, এই খেলোয়াড়ের কারণে অবসর নিতে হবেন বাধ্য !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

এছাড়াও পড়ুন | Yashasvi Jaiswal: সচিন-রোহিতদের নামে নেই এই রেকর্ড, ইংরেজদের বিরুদ্ধে জয়সওয়াল জুড়ে দিলেন নতুন মাইলফলক !!