Rohit Sharma: আম্পায়ারের সাথে তর্ক করা কাল হয়ে দাঁড়ালো রোহিত শর্মার জন্য, ICC দেবে এই বড় শাস্তি !!

WhatsApp Group Join Now
Google News Follow

Rohit Sharma: ভারত ও ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের চতুর্থ ম্যাচ (IND vs ENG) রাঁচিতে খেলা হচ্ছে। এই ম্যাচে নিজেদের দখল আরও মজবুত করেছে টিম ইন্ডিয়া। এই ম্যাচে টিম ইন্ডিয়া জিততে পারলে সিরিজ জিতবে। কিন্তু এই ম্যাচে এমন কিছু ঘটল যার কারণে বড় ক্ষতির মুখে পড়তে হতে পারে টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মাকে। তার এই পদক্ষেপের কারণে আইসিসি এখন তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারে। এটি রোহিতের পাশাপাশি টিম ইন্ডিয়ার জন্য একটি বড় ধাক্কা হতে পারে।

আসলে, ইংল্যান্ডের ব্যাটসম্যান জো রুট প্রথম ইনিংসে ভালো ব্যাটিং করে সেঞ্চুরি করেছিলেন। ১২২ রানের অপরাজিত ইনিংস খেলেন তিনি। ভারত বনাম ইংল্যান্ড (IND বনাম ENG) চতুর্থ ম্যাচের প্রথম ইনিংসের সময় কুলদীপ যাদব তার ওভারে রুটকে প্রায় ফাঁদে ফেলেন। রোহিত শর্মা তাকে ঘুমের মধ্যেই ধরে ফেলেন। কিন্তু আম্পায়ার এই ক্যাচ নিয়ে কিছুটা বিভ্রান্ত বলে মনে হলো। এরপর থার্ড আম্পায়ারের কাছে চেক দাবি করেন তিনি। কিন্তু আম্পায়ার এটাকে রিভিউয়ের দাবি মনে করে তৃতীয় আম্পায়ারের কাছে রেফার করেন। এরপরই আম্পায়ারের সঙ্গে তর্ক শুরু করেন রোহিত।

Rohit Sharma:
Rohit Sharma

চতুর্থ টেস্ট ম্যাচের তৃতীয় দিন শেষ হওয়ার পর ম্যাচটি এখন টিম ইন্ডিয়ার দিকে ঝুঁকে পড়েছে বলে মনে হচ্ছে। দ্বিতীয় ইনিংসে পুরো ইংল্যান্ড দল 145 রানে গুটিয়ে যায় এবং ভারতকে 192 রানের লক্ষ্য পায়। দিনের খেলা শেষে ভারত 40 রান করেছে এবং একটিও উইকেট হারায়নি। এই ম্যাচে জিততে এখনও ভারতের প্রয়োজন ১৫২ রান। রোহিত শর্মা 24 রান করে ক্রিজে আছেন এবং যশস্বী জয়সওয়াল 16 রান করেছেন।

Google, Rohit Sharma, Rohit Sharma: আম্পায়ারের সাথে তর্ক করা কাল হয়ে দাঁড়ালো রোহিত শর্মার জন্য, Icc দেবে এই বড় শাস্তি !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

আরও পড়ুন: Rohit Sharma: হার্দিক পান্ডিয়াকে বোকা বানালেন জয় শাহ, শেষমুহূর্তে রোহিতকেই দিলেন বড় দায়িত্ব !!

1 thought on “Rohit Sharma: আম্পায়ারের সাথে তর্ক করা কাল হয়ে দাঁড়ালো রোহিত শর্মার জন্য, ICC দেবে এই বড় শাস্তি !!”

Leave a Comment