আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs ENG: “হিরো হওয়ার প্রয়োজন নেই…” সরফরাজ খানের কাজে ক্ষুব্ধ ক্যাপ্টেন রোহিত, চলতি ম্যাচেই দিলেন ধমক !!

IND vs ENG: ভারত ও ইংল্যান্ডের মধ্যে (IND বনাম ইএনজি) 5 টেস্ট ম্যাচ সিরিজের তৃতীয় দিনের শেষে রাঁচিতে 23 ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া চতুর্থ টেস্ট ...

Updated on:

IND vs ENG: ভারত ও ইংল্যান্ডের মধ্যে (IND বনাম ইএনজি) 5 টেস্ট ম্যাচ সিরিজের তৃতীয় দিনের শেষে রাঁচিতে 23 ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া চতুর্থ টেস্ট ম্যাচে ভারতীয় দলের অবস্থান শক্তিশালী বলে মনে হচ্ছে। . এই ম্যাচে জিততে হলে টিম ইন্ডিয়াকে শেষ ইনিংসে আরও 152 রান করতে হবে। এদিকে তৃতীয় দিনে ইংল্যান্ড যখন দ্বিতীয় ইনিংসে ব্যাট করছিল, তখন ফিল্ডিংয়ে থাকা সরফরাজ খানকে ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মাকে তিরস্কার করতে দেখা যায়। যার ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ভারত ও ইংল্যান্ডের মধ্যে (IND vs ENG) চতুর্থ টেস্ট ম্যাচের তৃতীয় দিনে ইংল্যান্ড দলের ব্যাটিংয়ের সময় ভারতীয় দলের তরুণ খেলোয়াড় সরফরাজ খানকে সিলি পয়েন্টে মাঠে নামানো হয়েছিল। ব্যাটসম্যান সেই সময় ভারতীয় ব্যাটসম্যান সরফরাজ খান তাঁর হেলমেট পরেননি। এটা দেখার পর টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা সরফরাজ খানকে তিরস্কার করেন এবং হেলমেট পরার নির্দেশ দিয়ে বলেন, “হিরো হতেও চাই না।” সরফরাজ খানকে হেলমেট পরার নির্দেশ দেওয়া রোহিত শর্মার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে।

এছাড়াও পড়ুন | IND vs ENG: “রোহিতকে বলো তোমাকে দিয়ে…” চতুর্থ টেস্ট জিততে জয়সওয়ালকে গুরুমন্ত্র দিলেন অনিল কুম্বলে !!

ভারত ও ইংল্যান্ডের মধ্যে 5 টেস্ট ম্যাচ সিরিজের চতুর্থ টেস্ট ম্যাচে (IND vs ENG), ইংল্যান্ড টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় এবং জো রুটের 122 রানের অপরাজিত ইনিংসের সুবাদে প্রথম ইনিংসে 353 রান করে। .. জবাবে, ধ্রুব জুরেলের 90 রানের গুরুত্বপূর্ণ ইনিংসের সাহায্যে, রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দল মাত্র 307 রান করতে পারে এবং ইংল্যান্ড দল প্রথম ইনিংসে 46 রানের লিড নিয়েছিল।

Ind Vs Eng
Ind Vs Eng

দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে আসা ইংল্যান্ড দলের উপর ভারতীয় বোলাররা আধিপত্য বিস্তার করে, বোল্ড করে পুরো ইংল্যান্ড দলকে মাত্র 145 রানে আউট করে দেয়। জ্যাক ক্রোলির ৬০ রান ছাড়া কোনো ইংলিশ ব্যাটসম্যান ৩০ রানের বেশি করতে পারেননি। প্রথম ইনিংসে ৪৬ রানের লিড এবং দ্বিতীয় ইনিংসে ১৪৫ রানের স্কোর মিলিয়ে ১৯২ রানের টার্গেট পেয়েছে ভারতীয় দল। লক্ষ্য তাড়া করতে নেমে অধিনায়ক রোহিত শর্মা অপরাজিত ২৪ ও যশস্বী জয়সওয়ালের অপরাজিত ১৬ রানের সাহায্যে ৪০ রান করেছে টিম ইন্ডিয়া।

Google, Ind Vs Eng, Ind Vs Eng: &Quot;হিরো হওয়ার প্রয়োজন নেই...&Quot; সরফরাজ খানের কাজে ক্ষুব্ধ ক্যাপ্টেন রোহিত, চলতি ম্যাচেই দিলেন ধমক !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

এছাড়াও পড়ুন | Rohit Sharma: আম্পায়ারের সাথে তর্ক করা কাল হয়ে দাঁড়ালো রোহিত শর্মার জন্য, ICC দেবে এই বড় শাস্তি !!

About Author

Leave a Comment