Rohit Sharma: হার্দিক পান্ডিয়াকে বোকা বানালেন জয় শাহ, শেষমুহূর্তে রোহিতকেই দিলেন বড় দায়িত্ব !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Rohit Sharma: আইপিএল দল মুম্বই ইন্ডিয়ান্সের (MI) অধিনায়কত্ব হারিয়েছেন রোহিত শর্মা,তার জায়গায় নতুন অধিনায়কের দায়িত্ব পেয়েছেন হার্দিক পান্ডিয়া।আইপিএলে এমন ঘটনা ঘটলেও এখনও অবধি ভারতীয় দলের ক্যাপ্টেন হিসাবে বজায় থাকলেন রোহিত শর্মা।বিসিসিআই এর বোর্ড সচিব জয় শাহ ভারত-ইংল্যান্ড তৃতীয় টেস্টের আগেই সামনে আনলেন বড়ো সরো খবর।

আইপিএলের ক্ষেত্রে রোহিতের জায়গা নিয়েছেন হার্দিক,তবে তার জন্য বড়োসরো দায়িত্ব হারালেন তিনি।মুম্বাই ইন্ডিয়ান্সের নয়া অধিনায়ক হারালেন জাতীয় দলের হারালেন অধিনায়কত্ব। ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর থেকে ওডিআই বিশ্বকাপের প্রস্তুতি নেওয়ার জন্য রোহিত শর্মা (Rohit Sharma) ও বিরাট কোহলি (Virat Kohli) একসাথে দুজনেই জানিয়েছিলেন T20 ফরম্যাটে খেলবেন না। আর এই সুযোগে ভারতীয় টি টোয়েন্টি দলের অধিনায়কত্ব পেয়েছিলেন হার্দিক পান্ডিয়া। তবে চলতি টেস্ট সিরিজের আগে আবারও ভারত-আফগানিস্তান সিরিজে রোহিত শর্মাকে টি টোয়েন্টি দলে ফিরিয়ে অধিনায়কের দায়িত্ব দেওয়া হয়।

এবার ইংল্যান্ড সিরিজের তৃতীয় ম্যাচের আগই বড়োসরো ঘোষনা করলেন বোর্ড সচিব জয় শাহ।তিনি বলেন, “আমি টিম ইন্ডিয়ার পারফরম্যান্সে গর্বিত। আমরা টানা ১০টি ম্যাচ জিতেছি, যা একটি বড় অর্জন।” পাশাপশি জয় শাহ আরও জানান, “আমি আপনাদের প্রতিশ্রুতি দিতে চাই যে ২০২৪ সালে বার্বাডোজে আমরা রোহিত শর্মার অধিনায়কত্বে ট্রফি জিতব। আমরা সেখানে ভারতের পতাকা উত্তোলন করবেই।”

আসন্ন আইপিএলের সিজনে এক বড়োসড়ো পরিবর্তনে সকলেই প্রায় চমকে গিয়েছেন। অন্যতম জনপ্রিয় দল মুম্বাই ইন্ডিয়ান্স দলের অধিনায়ক মানেই রোহিত শর্মা,একথা সবার মাথাতেই থাকে। কারনও খুবই সহজ, রোহিতের নেতৃত্বেই মুম্বাই ইন্ডিয়ান্স পাঁচবার আইপিএলের খেতাব জয়লাভ করেছে। তবে চলতি বছর নিলামের পরেই মুম্বাই ইন্ডিয়ান্স এমন একটি সিদ্ধান্ত নেয় যা কেউ ভাবতেই পারেনি। মুম্বই ম্যানেজমেন্ট তাদের ৫ বারের আইপিএল জয়ী ক্যাপ্টেন রোহিত শর্মাকে পরিবর্তন করে গুজরাট ইন্ডিয়ান্স থেকে দলে নিয়ে আসা হার্দিক পান্ডিয়াকে অধিনায়কত্বের দায়িত্ব দিয়ে দেয়,যা মুম্বাই ইন্ডিয়ান্সের ভক্তদের কাছেও যথেষ্ট রাগের কারণ হয়ে দাঁড়িয়েছে।

2 thoughts on “Rohit Sharma: হার্দিক পান্ডিয়াকে বোকা বানালেন জয় শাহ, শেষমুহূর্তে রোহিতকেই দিলেন বড় দায়িত্ব !!”

Leave a Comment