IPL: যেটা বলব, সেটাই শুনতে হবে! IPL-র আসল ‘হিরো’ কে, ফ্র্যাঞ্চাইজিদের বোঝালেন বিসিসিআই সচিব জয় শাহ

WhatsApp Group Join Now
Google News Follow

IPL: আর কিছুদিনের মধ্যেই শুরু হতে চলেছে ভারতের ফ্র‍্যাঞ্চাইজি ক্রিকেট টুর্নামেন্ট আইপিএল (IPL)। এই জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি লিগকে ঘিরে ক্রিকেটপ্রেমীদের মধ্যে ইতিমধ্যেই উন্মাদনা তুঙ্গে। সোশ্যাল মিডিয়া খুকলেই নিজেদের ভবিষ্যদ্বাণী দিতে দেখা যাচ্ছে অনেককেই।আসন্ন টুর্নামেন্টের জন্য বহু তারকা ক্রিকেটার নিজেদের পুরোদমে প্রস্তুত করতেও শুরু করে দিয়েছে।তবে শুধু আইপিএল নয়,ঘন্টার পর ঘন্টা ধরে অনেকেই অনুশীলন করছেন কারন সামনেই টি-টোয়েন্টি বিশ্বকাপও।

এসমস্ত কিছুর মাঝেই বিসিসিআই সচিব জয় সাহ ফ্র্যাঞ্চাইজিদের (IPL) উদ্দেশ্যে একটি কড়া বার্তা দিলেন। রাজকোটে অনুষ্ঠিত বিসিসিআইয়ের একটি অনুষ্ঠানে ফ্র্যাঞ্চাইজিদের পাশাপাশি তরুণ ক্রিকেটারদের উদ্দেশ্যেও তিনি নির্দেশ দেন। তিনি এদিন এও স্পষ্ট করে দেন যে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে নেতৃত্ব দেবেন রোহিত শর্মা এবং হেড কোচের ভূমিকায় থাকবেন ম রাহুল দ্রাবিডই।

উক্ত অনুষ্ঠান থেকে ফ্র্যাঞ্চাইজিদের উদ্দেশ্যে জয় শাহ বলেন, ‘ক্রিকেটাররা যাতে কোনও রকমের চাপে না পড়ে, সেই কারণে সব দলকে আমাদের দেওয়ার নির্দেশিকা মেনে চলতে হবে। আমরা ভারতীয় ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা এবং আমরা যা সিদ্ধান্ত নেব সেটা সকল ফ্র্যাঞ্চাইজিকে মেনে চলতেই হবে। আমরা ফ্র্যাঞ্চাইজিদের ঊর্ধ্বে। আমরা যা বলব তাই শুনতে হবে।’ ইন্ডিয়ার হেড কোচ রাহুল দ্রাবিড় কে নিয়েও কিছু কথা বলেন তিনি।

Jay Shah
Jay Shah

তিনি বলেন,’গত ওডিআই বিশ্বকাপের পর রাহুল ভাই দলের সঙ্গে দক্ষিণ আফ্রিকায় গিয়েছিলেন এবং সেই কারণেই তখন আমাদের পক্ষে আলোচনা করা সম্ভব হয়নি। তবে সেটা অবশেষে সম্ভব হয়েছে। আমি ভেবে উঠতে পারছিনা কেন রাহুল দ্রাবিড়ের চুক্তি নিয়ে এতো মাথা ঘামানো হচ্ছে? উনি আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপেও দলের হেড কোচ হয়ে থাকবেন।’

আরও পড়ুন: IND vs ENG: মাথায় হাত ভারতীয় ভক্তদের, তৃতীয় টেস্টের মাঝেই হঠাৎ করেই স্কোয়াডের বাইরে অশ্বিন !!

জানা গিয়েছে, আইপিএলের (IPL) নতুন মরশুম শুরু হওয়ার কথা চলতি বছরের মার্চ-এপ্রিলে। লতবে ওই সময় গোটা দেশজুড়ে লোকসভা নির্বাচন হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই, এখনও অবধি খেলার সূচি কি হবে তা নিয়ে এখনও অবধি কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

2 thoughts on “IPL: যেটা বলব, সেটাই শুনতে হবে! IPL-র আসল ‘হিরো’ কে, ফ্র্যাঞ্চাইজিদের বোঝালেন বিসিসিআই সচিব জয় শাহ”

Leave a Comment