আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Sunil Gavaskar: ধ্রুব জুরেলের ব্যাটিং দেখে MS ধোনির সঙ্গে তুলনা করলেন সুনীল গাভাস্কার, করলেন এই মন্তব্য !!

Sunil Gavaskar: রাঁচিতে ইংল্যান্ডের মধ্যকার ৫ ম্যাচের টেস্ট সিরিজের চতুর্থ ম্যাচে ৫ উইকেটে জিতেছে ভারত। ভারতের জয়ের নায়ক ছিলেন তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান ধ্রুব জুরেল। প্রথম ...

Published on:

Sunil Gavaskar: রাঁচিতে ইংল্যান্ডের মধ্যকার ৫ ম্যাচের টেস্ট সিরিজের চতুর্থ ম্যাচে ৫ উইকেটে জিতেছে ভারত। ভারতের জয়ের নায়ক ছিলেন তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান ধ্রুব জুরেল। প্রথম ইনিংসে কঠিন সময়ে ব্যাটিং করে হাফ সেঞ্চুরি করে ভারতকে সম্মানজনক স্কোরে নিয়ে যান। একইসঙ্গে, দ্বিতীয় ইনিংসেও শুভমান গিলকে সঙ্গে নিয়ে তিনি ছন্নছাড়া ইনিংস সামলে ভারতকে জয়ের পথে নিয়ে যান। ধ্রুবের এই দুর্দান্ত পারফরম্যান্সের পরে, টিম ইন্ডিয়ার প্রাক্তন অভিজ্ঞ ব্যাটসম্যান সুনীল গাভাস্কার (Sunil Gavaskar) বড় বিবৃতি দিয়েছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

রাঁচি টেস্টের প্রথম ইনিংসে সেঞ্চুরি করার আগে ধ্রুব জুরেল 10 রানে আউট হয়েছিলেন। এর পরে, 74 বছর বয়সী সুনীল গাভাস্কার ধ্রুবের প্রশংসা করেন এবং তাকে প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) সাথে তুলনা করেন। তারা বলেছিল, “ধ্রুব জুরেলের মনের উপস্থিতি দেখে মহেন্দ্র সিং ধোনির কথা মনে পড়ে গেল। আমার বিশ্বাস ভারতের পরবর্তী মহেন্দ্র সিং ধোনি ধ্রুব জুরেলের রূপে তৈরি হচ্ছে। ধ্রুব জুরেল যেভাবে ব্যাটিং করেছেন, তাতে বোঝা যাচ্ছে আগামী দিনে তিনি বহুবার সেঞ্চুরির অঙ্ক পেরিয়ে যাবেন। ধ্রুব জুরেল আজ সেঞ্চুরি ছুঁতে না পারলেও যেভাবে ভাবছেন, আগামী দিনে অনেক সেঞ্চুরি করবেন।

Dhruv Jurel , Sunil Gavaskar
Dhruv Jurel

ধ্রুব জুরেলকে যখন সুনীল গাভাস্কারের এই বক্তব্য সম্পর্কে তার প্রতিক্রিয়া জানতে চাওয়া হয়েছিল, তখন তিনি তার খুশি প্রকাশ করেছিলেন। তিনি বলেন, “আমি কখনও ভাবিনি যে মহেন্দ্র সিং ধোনির সঙ্গে আমার তুলনা হবে। সুনীল গাভাস্কারের মতো একজন দুর্দান্ত খেলোয়াড়ের মুখ থেকে এমন কথা শুনে আমি খুব খুশি। ভবিষ্যতেও দলের হয়ে পারফর্ম করার চেষ্টা করব। আমি শুধু মাঠে গিয়ে রান করার চেষ্টা করি।”

আমরা আপনাকে বলি যে ব্যাটিং ছাড়াও, ধ্রুব জুরেল উইকেটকিপিংয়ে দুর্দান্ত কাজ করেছিলেন। তিনি অনেক আশ্চর্যজনক ক্যাচ নিয়েছেন এবং দুর্দান্ত রান আউট করেছেন। যাইহোক, জুরেল এখনও পর্যন্ত মাত্র 2টি টেস্ট ম্যাচ খেলেছেন এবং তিনি ধোনির সাথে ঝামেলায় পড়তে শুরু করেছেন। এমতাবস্থায় মাহির ভক্তদের এ নিয়ে খারাপ লাগতে পারে।

Google, Sunil Gavaskar, Sunil Gavaskar: ধ্রুব জুরেলের ব্যাটিং দেখে Ms ধোনির সঙ্গে তুলনা করলেন সুনীল গাভাস্কার, করলেন এই মন্তব্য !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আরও পড়ুন: Sunil Gavaskar: হার্দিক পান্ডিয়া নয় বরং এই প্লেয়ারকে বিশ্বকাপ দলে চাইছেন গাভাস্কার !!

About Author

Leave a Comment

2.