আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs ENG: বিরাট বা পূজারা নয়, এই নবাগত খেলোয়াড় ব্রিটিশ বাহিনীর নিয়েছেন একহাত !!

IND vs ENG: ভারত এবং ইংল্যান্ডের মধ্যে একটি পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলা হচ্ছে (IND vs ENG)। সিরিজের চতুর্থ ম্যাচে পাঁচ উইকেটে জিতেছে টিম ইন্ডিয়া। ...

Published on:

IND vs ENG: ভারত এবং ইংল্যান্ডের মধ্যে একটি পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলা হচ্ছে (IND vs ENG)। সিরিজের চতুর্থ ম্যাচে পাঁচ উইকেটে জিতেছে টিম ইন্ডিয়া। এর সঙ্গে সিরিজও দখল করে নিয়েছে দলটি। চতুর্থ টেস্ট ম্যাচে টিম ইন্ডিয়ার একজন ব্যাটসম্যান ব্রিটিশ দলকে ঘাম ঝরালেন এবং পুরো কর আদায় করলেন। বিরাট কোহলি ও চেতেশ্বর পূজারা ছাড়া এই ব্যাটসম্যান ব্রিটিশদের ছক্কা মেরে ম্যাচের হিরো হয়ে গেলেন। এই খেলোয়াড় তার পারফরম্যান্স দিয়ে সবার মন জয় করেছেন।

এক সময়ে ভারত এবং ইংল্যান্ডের মধ্যে চতুর্থ ম্যাচে, ইংল্যান্ড ম্যাচের উপর তার দখল শক্তিশালী করেছিল এবং 160 রানে টিম ইন্ডিয়ার পাঁচ ব্যাটসম্যানকে আউট করেছিল। কিন্তু এরপর ব্যাট করতে আসা উইকেটরক্ষক ব্যাটসম্যান ধ্রুব জুরেল ইনিংস সামলেছেন ভালোভাবেই। জুরেল পরিস্থিতি বুঝে ব্যাটিং করেছেন এবং ইংল্যান্ডের বোলারদের কঠিন ক্লাস দিয়েছেন। ধ্রুব তার সেঞ্চুরি মিস করেন এবং 90 রান করে আউট হন। তবে তার ৯০ রান সেঞ্চুরির চেয়ে কম নয়। তার এই ইনিংসেই এই ম্যাচে ফের ফিরল টিম ইন্ডিয়া।

ভারত ও ইংল্যান্ডের মধ্যে অনুষ্ঠিত চতুর্থ টেস্ট ম্যাচে (IND vs ENG) ম্যাচের নায়ক হন ধ্রুব জুরেল। প্রথম ইনিংসে ৯০ রান এবং দ্বিতীয় ইনিংসে অপরাজিত ৩৯ রান করেন তিনি। এ জন্য তিনি ম্যাচ সেরা নির্বাচিত হন। এই ম্যাচে তার ইনিংস টিম ইন্ডিয়াকে অনেক সাহায্য করেছে। তিনি উইকেটের পিছনেও দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন এবং কিছু দুর্দান্ত ক্যাচও নিয়েছিলেন।

Dhruv Jurel, Ind Vs Eng
Dhruv Jurel

এই ইনিংসের পরই সর্বত্র আলোচিত হচ্ছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ধ্রুবের এই পারফরম্যান্সের পর সবাই তার অনেক প্রশংসা করছেন। আমরা আপনাকে বলি যে অভিজ্ঞ ব্যাটসম্যান সুনীল গাভাস্কার তাকে এমএস ধোনির সাথে তুলনা করেছেন।

Google, Ind Vs Eng, Ind Vs Eng: বিরাট বা পূজারা নয়, এই নবাগত খেলোয়াড় ব্রিটিশ বাহিনীর নিয়েছেন একহাত !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আরও পড়ুন: IND vs ENG: ধর্মশালা টেস্টে রোহিত শর্মার পরিবর্তে অধিনায়কত্ব করবেন অশ্বিন, BCCI ঘোষণা করল ১৭ সদস্যের নতুন দল !!

About Author

Leave a Comment

2.