আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Cheteshwar Pujara: রোহিত-দ্রাবিড়ের ষড়যন্ত্রে বিরক্ত চেতেশ্বর পূজারা, এই কারণে শিগগিরই  ঘোষণা দেবেন অবসরের !!

Cheteshwar Pujara: টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ব্যাটসম্যান চেতেশ্বর পূজারা বর্তমানে ভারতীয় দলের টেস্ট স্কোয়াডের বাইরে। আশা করা হয়েছিল যে 2024 সালের রঞ্জি ট্রফিতে তার দুর্দান্ত পারফরম্যান্সের ...

Updated on:

Cheteshwar Pujara: টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ব্যাটসম্যান চেতেশ্বর পূজারা বর্তমানে ভারতীয় দলের টেস্ট স্কোয়াডের বাইরে। আশা করা হয়েছিল যে 2024 সালের রঞ্জি ট্রফিতে তার দুর্দান্ত পারফরম্যান্সের পরে, তিনি ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5 টেস্টের হোম সিরিজে টিম ইন্ডিয়ার স্কোয়াডে জায়গা পেতে পারেন, কিন্তু তাকে ভারতীয় দলে অন্তর্ভুক্ত করা হয়নি। দলের জন্য নির্বাচিত হয়নি ভারত)। টিম ইন্ডিয়ার টিম ম্যানেজমেন্ট তাকে ক্রমাগত উপেক্ষা করে চলেছে, এটি দেখে ভক্তরা সম্ভাবনা প্রকাশ করছেন যে চেতেশ্বর পূজারা শীঘ্রই অবসরের ঘোষণা দিতে পারেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ব্যাটসম্যান চেতেশ্বর পূজারাকে ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5 টেস্ট ম্যাচ সিরিজে নির্বাচিত না করার পরে, ভক্ত এবং ক্রিকেট বিশেষজ্ঞরা টিম ইন্ডিয়ার নির্বাচকদের প্রতি তাদের ক্ষোভ প্রকাশ করেছেন। ক্ষোভ প্রকাশ করেছেন। ভারতীয় ব্যাটসম্যান 2024 সালের রঞ্জি ট্রফিতে তার দল সৌরাষ্ট্রের হয়ে খেলার সময় দুর্দান্ত পারফর্ম করেছিলেন। তা সত্ত্বেও ভারতীয় দলে সুযোগ পাননি তিনি।

Cheteshwar Pujara
Cheteshwar Pujara

টিম ম্যানেজমেন্ট ক্রমাগত তাদের উপেক্ষা করছে। এর পরিপ্রেক্ষিতে টিম ম্যানেজমেন্টের এই মনোভাবের পরিপ্রেক্ষিতে অভিজ্ঞ ব্যাটসম্যান চেতেশ্বর পূজারা শিগগিরই অবসরের ঘোষণা দিতে পারেন বলে আশঙ্কা করছেন ভক্তরা। তবে ভক্তরা পূজারার (চেতেশ্বর পূজারা) অবসরের সম্ভাবনা ব্যক্ত করছেন। এখনও অবধি ভারতীয় ব্যাটসম্যানের অবসর নিয়ে কোনও নিশ্চিত খবর আসেনি।

এছাড়াও পড়ুন | Virat Kohli: ভক্তদের জন্য সুসংবাদ, পঞ্চম টেস্টে দলে এন্ট্রি নিচ্ছেন বিরাট কোহলি !!

টিম ইন্ডিয়ার কিংবদন্তি ব্যাটসম্যান চেতেশ্বর পূজারার টেস্ট ক্যারিয়ার ছিল অসাধারণ। তিনি 103 টেস্ট ম্যাচে ভারতীয় দলের প্রতিনিধিত্ব করেছেন। চেতেশ্বর পূজারা 11 তম ভারতীয় খেলোয়াড় যিনি 100 টেস্ট ম্যাচ খেলেছেন। আমরা যদি তার পরিসংখ্যান দেখি, তিনি 103 টেস্ট ম্যাচের 176 ইনিংসে 43.6 গড়ে 7195 রান করেছেন। তিনি তার টেস্ট ক্যারিয়ারে 35টি হাফ সেঞ্চুরি এবং 19টি সেঞ্চুরি ইনিংস খেলেছেন। এক ইনিংসে তার সেরা স্কোর অপরাজিত ২০৬ রান।

Google, Cheteshwar Pujara, Cheteshwar Pujara: রোহিত-দ্রাবিড়ের ষড়যন্ত্রে বিরক্ত চেতেশ্বর পূজারা, এই কারণে শিগগিরই  ঘোষণা দেবেন অবসরের !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

আরও পড়ুন: Cheteshwar Pujara: মন ভেঙেছে পূজারার, জাতীয় দলে সুযোগ না পেয়ে এই দেশের হয়ে চলেছেন খেলতে !!

About Author

Leave a Comment