আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Sunil Gavaskar: হার্দিক পান্ডিয়া নয় বরং এই প্লেয়ারকে বিশ্বকাপ দলে চাইছেন গাভাস্কার !!

Sunil Gavaskar: আফগানিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে শিবম দুবের অসাধারণ পারফরম্যান্স শুধুমাত্র ভারতকে জিততে সাহায্য করেনি বরং তাকে 2024 সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য শক্তিশালী প্রতিযোগী করে ...

Updated on:

Sunil Gavaskar: আফগানিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে শিবম দুবের অসাধারণ পারফরম্যান্স শুধুমাত্র ভারতকে জিততে সাহায্য করেনি বরং তাকে 2024 সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য শক্তিশালী প্রতিযোগী করে তুলেছে। হার্দিক পান্ডিয়ার ফিটনেস চিন্তার বিষয়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এদিকে, শিবম দুবের ধারাবাহিকভাবে ভাল এবং চিত্তাকর্ষক পারফরম্যান্স ক্রিকেট ভক্ত এবং বিশেষজ্ঞদের মধ্যে আলোচনার বিষয় হয়ে উঠেছে। প্রাক্তন অভিজ্ঞ ভারতীয় ওপেনার সুনীল গাভাস্কার জোর দিয়েছিলেন যে শিবম দুবের পারফরম্যান্স নির্বাচকদের পক্ষে তাকে বাদ দেওয়ার বিষয়টি বিবেচনা করা চ্যালেঞ্জিং করে তুলেছে, এমনকি পান্ডিয়া ফিট থাকলেও।

Sunil Gavaskar
Sunil Gavaskar

দুবে সম্পর্কে গাভাস্কার বলেন, ‘আমরা তাকে নিয়ে কথা বলছি। হার্দিক অফিট হলে কী হবে?, আমি মনে করি সে যা করছে তা নিশ্চিত করছে যে হার্দিক ফিট হলেও, সে (শিবম দুবে) বিশ্বকাপ দলে জায়গা করে নিতে পারে। আপনি যদি এইভাবে পারফর্ম করেন তবে আপনাকে বাইরে রাখা যে কারও পক্ষে খুব কঠিন হবে। নির্বাচকরা তাকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নিলে তার জন্য সত্যিই কঠিন হবে।

Hardik Pandya, Sunil Gavaskar
Hardik Pandya

মোহালিতে দুবের অপরাজিত ৬০ রান শুধুমাত্র তার ব্যাটিং ক্ষমতাই প্রদর্শন করেনি বরং বল হাতে তার অবদানও তুলে ধরেছে, ভারতকে ছয় উইকেটে জিততে সাহায্য করেছে। দুই ওভারে 9 রানে 1 উইকেটের দুর্দান্ত পরিসংখ্যান তার অলরাউন্ড পারফরম্যান্সকে প্রতিফলিত করে। ইন্দোরেও একই পারফরম্যান্স অব্যাহত ছিল, যেখানে দুবের 32 বলে অপরাজিত 63 রানের বিস্ফোরক ইনিংস ভারতকে সিরিজে 2-0 তে অপ্রতিরোধ্য লিড এনে দেয়।

Shivam Dube, Sunil Gavaskar
Shivam Dube

গাভাস্কার আন্তর্জাতিক পর্যায়ে দুবের নতুন আত্মবিশ্বাসের প্রশংসা করেছেন এবং বলেছেন যে অলরাউন্ডার তার সতীর্থদের সম্মান অর্জন করেছেন। গাভাস্কার বলেন, ‘আমি মনে করি সে তার খেলা নিয়ে খুবই স্বাচ্ছন্দ্যবোধ করে। সে তার খেলা ভালো জানে। তিনি এখন কাউকে নকল করার চেষ্টা করছেন না। এখন দুবেকে নিয়ে আলোড়নও তীব্র হয়েছে এবং সবার মনে প্রশ্ন হচ্ছে হার্দিক ফিট হয়ে গেলেও বিশ্বকাপ দলে জায়গা করে নিতে পারবেন কিনা।

Sunil Gavaskar: “লম্বা রেসের ঘোড়া…” সঞ্জুর শতরান দেখে আপ্লুত সুনীল গাভাস্কার, করলেন এই মন্তব্য !!

About Author

Leave a Comment

2.