আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Ravindra Jadeja: বিশ্বকাপ দল থেকে বাদ পড়ছেন জাদেজা, এই তুখোড় প্লেয়ার নিচ্ছেন এন্ট্রি !!

Ravindra Jadeja: T20 বিশ্বকাপ এই বছরের জুনে আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজের আয়োজনে খেলা হবে। এ জন্য সব দলই প্রস্তুতি নিয়ে ব্যস্ত। এদিকে টিম ইন্ডিয়ার প্রাক্তন ...

Updated on:

Ravindra Jadeja: T20 বিশ্বকাপ এই বছরের জুনে আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজের আয়োজনে খেলা হবে। এ জন্য সব দলই প্রস্তুতি নিয়ে ব্যস্ত। এদিকে টিম ইন্ডিয়ার প্রাক্তন উইকেটরক্ষক পার্থিব প্যাটেল রবীন্দ্র জাদেজা বা অক্ষর প্যাটেলের মধ্যে তার পছন্দ প্রকাশ করেছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

38 বছর বয়সী প্রাক্তন ভারতীয় উইকেটরক্ষক পার্থিব প্যাটেল T20 বিশ্বকাপের জন্য ভারতীয় দলে রবীন্দ্র জাদেজার পরিবর্তে অক্ষর প্যাটেলকে বেছে নিয়েছেন। অক্ষর প্যাটেল আফগানিস্তানের বিরুদ্ধে বর্তমান টি-টোয়েন্টি সিরিজের অংশ এবং ভালো পারফর্ম করছেন।

Ravindra Jadeja
Ravindra Jadeja

এই তারকা স্পিনার 2 ম্যাচে 4 উইকেট নিয়েছেন, যার কারণে পার্থিব প্যাটেলও মুগ্ধ। টি-টোয়েন্টি বিশ্বকাপে রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) পরিবর্তে অক্ষর প্যাটেলকে রাখতে চান পার্থিব। তার মতে বর্তমান ফর্মের বিচারে অক্ষর জাদেজার থেকে এগিয়ে।

পার্থিব জিও সিনেমাকে বলেছেন, “হ্যাঁ, এই ফর্ম্যাটে আমি মনে করি চরিত্রগুলি আরও বৈচিত্র্য নিয়ে আসে। তিনি শুধু বোলিংয়ে ভালো পারফর্ম করেন না। যেকোনো নম্বরে ব্যাটিং করতেও পারদর্শী তিনি। আপনি যদি এই ভারতীয় দলের দিকে তাকান, আপনার একজন পাওয়ার হিটার দরকার এবং অক্ষর সেটা নিয়ে এসেছে। টি-টোয়েন্টি ফরম্যাটে আমার মতে অক্ষর জাদেজার চেয়ে এগিয়ে।”

Axar Patel, Ravindra Jadeja
Axar Patel

অক্ষর প্যাটেল T20 আন্তর্জাতিক ক্রিকেটে 7.26 ইকোনমি রেটে বোলিং করেছেন। এখনও পর্যন্ত তিনি ভারতের হয়ে 52 টি-টোয়েন্টি ম্যাচে 49 উইকেট নিয়েছেন। যেখানে, আমরা যদি জাদেজার কথা বলি, তিনি 66 টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে 7.10 ইকোনমি রেটে 53 উইকেট নিয়েছেন।

আরও পড়ুন | Ravindra Jadeja: “যুবরাজ হতে গেলে…” রবীন্দ্র জাদেজাকে খোঁচা দিয়ে এই বেফাঁস মন্তব্য করলেন সঞ্জয় মাঞ্জরেকার !!

About Author

Leave a Comment