Virat Kohli: “মুখ লুকিয়ে থাকার…” ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ না খেলায় বিরাট কোহলির ওপর রেগে গেলেন সঞ্জয় মাঞ্জরেকর, করলেন বেফাঁস মন্তব্য !! 

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Virat Kohli:  ভারত এবং ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের চতুর্থ ম্যাচ (IND vs ENG) রাঁচিতে খেলা হচ্ছে। এই ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা বেশ আকর্ষণীয় হয়ে উঠছে। দুই দলই এই ম্যাচে জয়ের জন্য আপ্রাণ চেষ্টা করছে। যদি টিম ইন্ডিয়া এই ম্যাচে জিততে সফল হয় তবে সিরিজ জিতবে, যেখানে ইংল্যান্ড এই ম্যাচটি জিতলে সিরিজ 2-2 তে টাই হবে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

এই টেস্ট সিরিজে খেলছেন না টিম ইন্ডিয়ার সিনিয়র ব্যাটসম্যান বিরাট কোহলি। এবার বিরাটের না খেলা নিয়ে বড় বিবৃতি দিয়েছেন দলের প্রাক্তন খেলোয়াড় সঞ্জয় মাঞ্জরেকর। এই টেস্ট সিরিজ থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন টিম ইন্ডিয়ার সিনিয়র ব্যাটসম্যান বিরাট কোহলি। তার অনুপস্থিতিতে এই সিরিজ খেলছে দলটি।

তার অনুপস্থিতি দলকে দারুণভাবে প্রভাবিত করেছে। এখন তার না খেলা নিয়ে বড় বিবৃতি দিয়েছেন ভারতের প্রাক্তন খেলোয়াড় সঞ্জয় মাঞ্জরেকর। তিনি মন্তব্য করে বলেছেন,“বিরাট কোহলি সেই লোকদের একজন। ফিল্ডাররা শান্ত হলে, তারা ভক্তদের খেলোয়াড়দের সমর্থন করতে এবং শক্তি আনতে অনুপ্রাণিত করবে। কোহলি যখন মাঠে থাকেন, তখন তার সেই তীব্রতা থাকে। ভারত তাকে মিস করছে। তার মতো কেউ নেই। তিনি সেই শক্তি বহন করেন।”

Virat Kohli
Virat Kohli

ব্যক্তিগত কারণে এই সিরিজ থেকে নাম প্রত্যাহার করে নেন বিরাট কোহলি। জানিয়ে রাখি বিরাট দ্বিতীয়বার বাবা হয়েছেন। কোহলি তার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছেন যে আনুশকা 15 ফেব্রুয়ারি একটি সন্তানের জন্ম দিয়েছেন, যার নাম রাখা হয়েছে আকায়।

তাই বর্তমানে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। কোহলিকে এবার সরাসরি দেখা যাবে আইপিএলে। আমরা আপনাকে বলি যে আইপিএল 2024 এর প্রথম ম্যাচটি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং চেন্নাই সুপার কিংসের মধ্যে খেলা হবে।

Google, Virat Kohli, Virat Kohli: &Quot;মুখ লুকিয়ে থাকার...&Quot; ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ না খেলায় বিরাট কোহলির ওপর রেগে গেলেন সঞ্জয় মাঞ্জরেকর, করলেন বেফাঁস মন্তব্য !! 

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

আরও পড়ুন: Virat Kohli: আনুশকা শর্মার জন্য নয়, এই বিশেষ কারণে ইংল্যান্ড সিরিজের বাইরে রয়েছেন বিরাট কোহলি, জানলে অবাক হবেন ভক্তরা !!