Arjun Tendulkar: শচীন টেন্ডুলকারের বাড়িতে শোকের ছায়া, এই কারণে ক্রিকেট ছাড়ার সিদ্ধান্ত নিলেন ছেলে অর্জুন !!

WhatsApp Group Join Now
Google News Follow

Arjun Tendulkar: ভারতের মহান ব্যাটসম্যান শচীন টেন্ডুলকারকে ক্রিকেটের ঈশ্বর বলা হয়। তার কর্মজীবনে, তিনি অনেক বড় রেকর্ড ভেঙেছেন এবং অনেক নতুন রেকর্ডও স্থাপন করেছেন। শচীনের ছেলে অর্জুন টেন্ডুলকার যখন ক্রিকেটার হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন, তখন সবাই ভেবেছিল যে আরও একজন দুর্দান্ত খেলোয়াড়ের জন্ম হতে চলেছে, কিন্তু তা হয়নি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

অর্জুন 24 বছর বয়সী এবং এখনও ক্রিকেট বিশ্বে তার চিহ্ন রেখে যেতে সফল হননি। এদিকে, একটি চমকপ্রদ খবর বেরিয়ে আসছে, যার কারণে মনে হচ্ছে অর্জুন ক্রিকেট নিয়ে সন্তুষ্ট এবং তিনি এই খেলাকেও বিদায় জানাতে পারেন।

আসলে, অর্জুন টেন্ডুলকার ঘরোয়া ক্রিকেটে গোয়ার হয়ে খেলেন। গোয়া 2024 সালের রঞ্জি ট্রফি থেকে বাদ পড়েছে। গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে গুজরাটের কাছে হেরে যেতে হয়েছিল তাদের। গোয়া টুর্নামেন্ট থেকে বাদ পড়ার সাথে সাথে অর্জুন তার পরিবারের সাথে ছুটি কাটাতে লন্ডনে যান।

Arjun Tendulkar
Arjun Tendulkar

এই মৌসুমটা খুব একটা ভালো যায়নি অর্জুনের জন্য। গুজরাটের বিপক্ষে ম্যাচটি বাদ দিয়ে তিনি খুব হতাশাজনক পারফরম্যান্স দেখিয়েছিলেন। তাই, আশা করা হয়েছিল যে রঞ্জি ট্রফি শেষ হওয়ার সাথে সাথে এই তরুণ খেলোয়াড় আইপিএল 2024-এর জন্য নিজেকে প্রস্তুত করতে শুরু করবেন, কিন্তু তা হয়নি। এমন পরিস্থিতিতে মনে করা হচ্ছে, সম্ভবত অর্জুনের মন এখন ক্রিকেটে ভরে গেছে।

24 বছর বয়সী অর্জুন টেন্ডুলকারকে মুম্বাই ইন্ডিয়ান্স আইপিএল 2021 নিলামে 20 লাখ রুপি মূল মূল্যে কিনেছিল। এর পরে, আইপিএল 2022-এর মেগা নিলামে, মুম্বাই আবার 30 লক্ষ টাকা দিয়ে অর্জুনকে তাদের দলে অন্তর্ভুক্ত করে। তবে, তিনি আইপিএল 2023-এ অভিষেকের সুযোগ পেয়েছিলেন।

অর্জুন 2023 সালের আইপিএলে 4টি ম্যাচ খেলেছেন, যেখানে তিনি 9.36 ইকোনমিতে রান করার সময় মাত্র 3 উইকেট নিয়েছিলেন। এমনকি ব্যাট হাতেও তিনি আশ্চর্যজনক কিছু দেখাতে পারেননি এবং মাত্র 13 রান করতে পারেন। এর পর তাকে সোশ্যাল মিডিয়ায় প্রচুর ট্রোলিংয়ের সম্মুখীন হতে হয়। একইসঙ্গে ঘরোয়া ক্রিকেটেও তার পরিসংখ্যান খুব একটা ভালো নয়।

Google, Arjun Tendulkar, Arjun Tendulkar: শচীন টেন্ডুলকারের বাড়িতে শোকের ছায়া, এই কারণে ক্রিকেট ছাড়ার সিদ্ধান্ত নিলেন ছেলে অর্জুন !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

আরও পড়ুন | KL Rahul: শেষ হলো কেএল রাহুলের টেস্ট ক্যারিয়ার, এই খেলোয়াড়ের কারণে অবসর নিতে হবেন বাধ্য !!

Leave a Comment