Virat Kohli: আনুশকা শর্মার জন্য নয়, এই বিশেষ কারণে ইংল্যান্ড সিরিজের বাইরে রয়েছেন বিরাট কোহলি, জানলে অবাক হবেন ভক্তরা !!

WhatsApp Group Join Now
Google News Follow

Virat Kohli: বর্তমানে, ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5 ম্যাচের টেস্ট সিরিজের চতুর্থ ম্যাচ (IND vs ENG) রাঁচিতে খেলা হচ্ছে। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের (WTC) চলমান চক্রের প্রেক্ষাপটে এই সিরিজটি ভারতের জন্য খুবই গুরুত্বপূর্ণ। টিম ইন্ডিয়া পয়েন্ট টেবিলের শীর্ষ 2-এ থাকতে ইংল্যান্ডের বিরুদ্ধে যতটা সম্ভব ম্যাচ জিততে চাইবে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

তবে এই বড় সিরিজে ভারতের হয়ে খেলছেন না অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি। বিরাট প্রথমে ব্যক্তিগত কারণ দেখিয়ে সিরিজ থেকে সরে আসেন এবং পরে জানা যায় যে তার স্ত্রী আনুশকা শর্মা একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন, যার কারণে তিনি ছুটি নিয়েছেন। তবে এখন জানা গেছে, আনুশকা শর্মার ডেলিভারির কারণে বিরতি নেননি বিরাট।

বিরাট কোহলি গত কয়েক মাস ধরে টিম ইন্ডিয়ার সাথে ক্রমাগত ভ্রমণ করছিলেন, যার কারণে তিনি তার পরিবারের সাথে পর্যাপ্ত সময় পাননি। এছাড়া সম্প্রতি তার ছেলেরও জন্ম হয়েছে। ক্রমাগত ক্রিকেট খেলার কারণে বিরাট তার মেয়ে ভামিকার শৈশব ভালোভাবে অনুভব করতে পারেননি।

Virat Kohli And Anushka Sharma
Virat Kohli And Anushka Sharma

এমন পরিস্থিতিতে এখন ছেলের সঙ্গেও সময় কাটাতে চান বিরাট। উল্লেখ্য, বিরাট কোহলি খুব অল্প বয়সেই বাবাকে হারান। এমন পরিস্থিতিতে, তারা জানে যে বাবা না থাকলে কেমন লাগে, তাই তারা চাইবে না তাদের ছেলেও এমন কিছু অনুভব করুক।

এছাড়াও পড়ুন | Virat Kohli: “মুখ লুকিয়ে থাকার…” ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ না খেলায় বিরাট কোহলির ওপর রেগে গেলেন সঞ্জয় মাঞ্জরেকর, করলেন বেফাঁস মন্তব্য !! 

বিরাট কোহলি ভারতীয় ক্রিকেটে বিরাট অবদান রেখেছেন। এখন পর্যন্ত খেলা 113 টেস্ট ম্যাচে তিনি 49.16 গড়ে 8848 রান করেছেন। এই সময়ের মধ্যে, কিং কোহলি 7টি ডাবল সেঞ্চুরি, 29টি সেঞ্চুরি এবং 30টি হাফ সেঞ্চুরি করেছেন।

ওয়ানডে ও টি-টোয়েন্টিতেও তার রেকর্ড চমৎকার। ডানহাতি এই ব্যাটসম্যান 292 ওয়ানডেতে 58.68 গড়ে 14797 রান করেছেন। এর মধ্যে রয়েছে ৫০টি সেঞ্চুরি ও ৭২টি হাফ সেঞ্চুরি ইনিংস। একই সময়ে, 117 টি-টোয়েন্টি ম্যাচে 1 সেঞ্চুরি এবং 37 হাফ সেঞ্চুরির সাহায্যে কোহলির নামে 4037 রান রয়েছে।

Google, Virat Kohli, Virat Kohli: আনুশকা শর্মার জন্য নয়, এই বিশেষ কারণে ইংল্যান্ড সিরিজের বাইরে রয়েছেন বিরাট কোহলি, জানলে অবাক হবেন ভক্তরা !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

এছাড়াও পড়ুন | Virat Kohli: দ্বিতীয় সন্তানের পিতা হলেন বিরাট কোহলি, আবার একবার অদ্ভুত নাম রেখে সমাজ মাধ্যমে পড়লেন কটাক্ষের মুখে !!

1 thought on “Virat Kohli: আনুশকা শর্মার জন্য নয়, এই বিশেষ কারণে ইংল্যান্ড সিরিজের বাইরে রয়েছেন বিরাট কোহলি, জানলে অবাক হবেন ভক্তরা !!”

Leave a Comment