আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Mohammed Shami: ভারতের জন্য বড় ধাক্কা, IPL 2024-এর পর T20 বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন মহম্মদ শামি, এই খেলোয়াড় ছিনিয়ে নেবেন জায়গা !!

Mohammed Shami: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল 2024) পরবর্তী মৌসুম শুরু হতে আর মাত্র এক মাস বাকি। তবে এর আগেই বড় ধাক্কা খেয়েছে গুজরাট টাইটানস। অভিজ্ঞ ...

Updated on:

Mohammed Shami: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল 2024) পরবর্তী মৌসুম শুরু হতে আর মাত্র এক মাস বাকি। তবে এর আগেই বড় ধাক্কা খেয়েছে গুজরাট টাইটানস। অভিজ্ঞ ফাস্ট বোলার মহম্মদ শামি গোড়ালির ইনজুরিতে ভুগছেন এবং তার অস্ত্রোপচারের কারণে আসন্ন মৌসুম থেকে বাদ পড়েছেন। শুধু তাই নয়, সর্বশেষ খবর অনুযায়ী, জুনে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকেও বাদ পড়েছেন শামি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বলা হচ্ছে, ২০২৩ সালের বিশ্বকাপের পর শামি চোট পেয়েছিলেন, কিন্তু তারপরও তিনি ইনজেকশনের সাহায্যে খেলা চালিয়ে যান এবং সম্ভবত এখন তাকে এর মূল্য দিতে হবে। উল্লেখ্য, এই বছরের জুনে টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024 অনুষ্ঠিত হবে। টুর্নামেন্টটি 2 জুন থেকে শুরু হবে, যেখানে ভারতকে 5 জুন আয়ারল্যান্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলতে হবে। এমন পরিস্থিতিতে, শামির পক্ষে ততক্ষণ ফিট থাকা খুব কঠিন, কারণ তাকে গোড়ালির অস্ত্রোপচার করতে হবে, যা সেরে উঠতে অনেক সময় লাগে।

Mohammed Shami
Mohammed Shami

এছাড়া শামির বয়সও ৩৩ বছর। এমন পরিস্থিতিতে তাদের সুস্থ হতে আরও সময় লাগতে পারে। সেই সঙ্গে শামি ফিট হয়ে গেলেও অনুশীলন ছাড়াই টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলার আগে ১০ বার ভাববেন নির্বাচকরা।

আরও পড়ুন: Mohammed Shami: সুস্থ হয়ে উঠছেন মোহাম্মদ শামি, এই দিন করতে চলেছেন কামব্যাক !!

মহম্মদ শামি টিম ইন্ডিয়ার অন্যতম প্রাণঘাতী ফাস্ট বোলার। তিনি ভারতে অনুষ্ঠিত ওডিআই বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছিলেন এবং টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেট শিকারী ছিলেন। মাত্র 7 ম্যাচে 24 উইকেট নিয়ে ভারতকে ফাইনালে নিয়ে যাওয়ার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখেন শামি।

এর আগে আইপিএল 2023-এও তিনি গুজরাট টাইটানসের হয়ে অনেক শোরগোল সৃষ্টি করেছিলেন। ডানহাতি ফাস্ট বোলার 17 ম্যাচে 8.44 ইকোনমিতে 28 উইকেট নিয়েছিলেন। সামির আইপিএল রেকর্ডও অসাধারণ। এই লিগে এখন পর্যন্ত খেলা 110 ম্যাচে তিনি 127 উইকেট নিয়েছেন। গুজরাটের আগে, তিনি দিল্লি ক্যাপিটালস এবং পাঞ্জাব কিংসেরও অংশ ছিলেন।

Google, Mohammed Shami, Mohammed Shami: ভারতের জন্য বড় ধাক্কা, Ipl 2024-এর পর T20 বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন মহম্মদ শামি, এই খেলোয়াড় ছিনিয়ে নেবেন জায়গা !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

আরও পড়ুন: MS Dhoni: এবার কি ‘আইপিএল 2024-এ ওপেনার হিসাবে এমএস ধোনি, CSK ক্যাপ্টেনের ‘নতুন ভূমিকা’ পোস্টের পরে জল্পনা বেড়েছে ক্রিকেট মহলে

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.