Team India: মেয়েদের কারণে নিজের ক্যারিয়ার শেষ করছেন টিম ইন্ডিয়ার এই খেলোয়াড়, সতীর্থ ক্রিকেটারের স্ত্রীর দিকে দিচ্ছেন নজর !!

WhatsApp Group Join Now
Google News Follow

Team India: টিম ইন্ডিয়ার অনেক খেলোয়াড় আছেন যারা ক্রিকেট ছাড়াও তাদের ব্যক্তিগত জীবনের জন্যও শিরোনামে রয়েছেন। ক্রিকেট ভক্তরা এই খেলোয়াড়দের সম্পর্কে সবকিছু জানতে চান। আসলে দলে এমন অনেক খেলোয়াড় আছেন যারা মিডিয়া থেকে দূরে থাকতে পছন্দ করেন। কিন্তু আজ আমরা আপনাকে এমন একজন খেলোয়াড়ের কথা বলতে যাচ্ছি যে তার ব্যক্তিগত জীবনের জন্য শিরোনামে থাকে এবং এখন এই খেলোয়াড় মেয়েদের ফাঁদে পড়ে তার ক্যারিয়ার শেষ করতে পারে।

আসলে, টিম ইন্ডিয়ার ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ার তার ব্যক্তিগত জীবনের জন্য শিরোনামে রয়েছেন। গত বছর টিম ইন্ডিয়ার স্পিন বোলার যুজবেন্দ্র চাহালের সঙ্গে তার স্ত্রী ধনশ্রী ভার্মার সম্পর্কের খবর অনেক আলোচিত হয়েছিল। এ কারণে চাহাল ও ধনশ্রীর মধ্যে দূরত্ব বাড়তে থাকে। এরপর দুজনেই তাদের ব্যক্তিগত জীবন নিয়ে সংবাদ প্রচার না করার জন্য গণমাধ্যমকে অনুরোধ করেছিলেন। যদিও পরে ধনশ্রী স্পষ্টই অস্বীকার করেছিলেন যে শ্রেয়াসের সঙ্গে তার কোনও সম্পর্ক ছিল। এসময় শ্রেয়াসও তার খেলা থেকে বিচ্যুত হন।

Shreyas Iyer, Ind Vs Eng, Team India
Shreyas Iyer

দলের বাইরে শ্রেয়াস আইয়ার। ইংল্যান্ডের বিপক্ষে প্রথম দুটি টেস্ট ম্যাচ খেলার পর থেকেই দলের বাইরে রয়েছেন তিনি। কোমর ও পিঠের চোটের কারণে দলের বাইরে রয়েছেন শ্রেয়াস। তবে টেস্ট ক্রিকেটে তার ব্যাট অনেকদিন ধরেই শান্ত। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজে তার ব্যাট থেকে কোনো রান আসেনি। গত ১৩ ইনিংসে একটিও হাফ সেঞ্চুরি করেননি তিনি। তার ফর্ম দলের জন্য চিন্তার বিষয়।

Google, Team India, Team India: মেয়েদের কারণে নিজের ক্যারিয়ার শেষ করছেন টিম ইন্ডিয়ার এই খেলোয়াড়, সতীর্থ ক্রিকেটারের স্ত্রীর দিকে দিচ্ছেন নজর !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

Team India: রাজকোট টেস্টের পর অবসর নেবেন এই দুই কিংবদন্তি, চমকে দেবেন ১৪০ কোটি ভারতীয়কে !!

1 thought on “Team India: মেয়েদের কারণে নিজের ক্যারিয়ার শেষ করছেন টিম ইন্ডিয়ার এই খেলোয়াড়, সতীর্থ ক্রিকেটারের স্ত্রীর দিকে দিচ্ছেন নজর !!”

Leave a Comment