Team India: রাজকোট টেস্টের পর অবসর নেবেন এই দুই কিংবদন্তি, চমকে দেবেন ১৪০ কোটি ভারতীয়কে !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Team India: ভারত এবং ইংল্যান্ডের মধ্যে একটি পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলা হচ্ছে (IND বনাম ENG)। টিম ইন্ডিয়া সিরিজে কামব্যাক করে ১-১ সমতায়। এবার সিরিজের তৃতীয় ম্যাচটি হবে রাজকোটে ১৫ ফেব্রুয়ারি থেকে। দুই দলই এই ম্যাচ জিতে সিরিজে এগিয়ে যেতে চায়।

তবে এই ম্যাচের পর টেস্ট ক্রিকেটকে বিদায় জানাতে পারেন টিম ইন্ডিয়ার দুই কিংবদন্তি। এই দুই গ্রেটই দীর্ঘদিন ধরে ভারতের হয়ে ম্যাচ খেলেছেন এবং দলকে অনেক গুরুত্বপূর্ণ ম্যাচ জিতিয়েছেন।

ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচ টেস্ট সিরিজের তৃতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে রাজকোটে। টিম ইন্ডিয়ার অফ-স্পিনার রবিচন্দ্রন অশ্বিনের জন্য এই টেস্ট ম্যাচই তার শেষ টেস্ট ম্যাচ হতে পারে। আসলে, টেস্ট ক্রিকেটে অশ্বিন তার 500 উইকেটের কাছাকাছি।

Ind Vs Eng, Team India
Ind Vs Eng

টেস্ট ক্রিকেটে বর্তমানে তার নামে 499 উইকেট রয়েছে এবং এই ম্যাচে তিনি তার 500 টেস্ট উইকেট পূর্ণ করার সম্ভাবনা রয়েছে এবং এর পরে তিনি টেস্ট ক্রিকেট থেকে অবসর নিতে পারেন। অন্যদিকে টেস্ট ক্রিকেটে বাজে ফর্মের মধ্য দিয়ে যাচ্ছেন দলের অধিনায়ক রোহিত শর্মা। এমন পরিস্থিতিতে এখন তিনি অবসরের ঘোষণা দিয়ে তরুণ খেলোয়াড়দের সুযোগ দিতে পারেন।

দ্বিতীয় ম্যাচে জয়ের পর এবার সিরিজের তৃতীয় ম্যাচে জিতে সিরিজে লিড নেওয়ার চেষ্টা করবে টিম ইন্ডিয়া। দলের সিনিয়র খেলোয়াড় বিরাট কোহলি এখন ব্যক্তিগত কারণে পুরো সিরিজের বাইরে। ফর্মে রয়েছেন দলের তরুণ ওপেনিং ব্যাটসম্যান যশস্বী জয়সওয়াল।

এমতাবস্থায় তৃতীয় ম্যাচেও তার কাছ থেকে একই প্রত্যাশা করা হবে। এই সিরিজে রান করতে পারেননি অধিনায়ক রোহিত শর্মা। এখন তার ব্যাট থেকেও রানের অপেক্ষায় থাকবেন ভক্তরা।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন: Team India: ২৩ বছর বয়সী এই ভারতীয় খেলোয়াড় হয়ে উঠবেন দ্বিতীয় ধোনি, পরিসংখ্যান দিচ্ছে প্রমান !!

2 thoughts on “Team India: রাজকোট টেস্টের পর অবসর নেবেন এই দুই কিংবদন্তি, চমকে দেবেন ১৪০ কোটি ভারতীয়কে !!”

Leave a Comment