Team India: ২৩ বছর বয়সী এই ভারতীয় খেলোয়াড় হয়ে উঠবেন দ্বিতীয় ধোনি, পরিসংখ্যান দিচ্ছে প্রমান !!

Team India: বর্তমানে, ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5 টি টেস্ট ম্যাচের সিরিজে টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পান্তকে অনুপস্থিত রয়েছে। টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক কেএস ভরত যতটা সুযোগ পাচ্ছেন তাতেই ফ্লপ হচ্ছেন। এদিকে ভারতীয় দলের এক তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যানকে নিয়ে চলছে তুমুল আলোচনা।

ভক্তরা বিশ্বাস করেন যে এই তরুণ খেলোয়াড় টিম ইন্ডিয়াতে নিজের জায়গা শক্ত করতে পারেন। কেউ কেউ এমনও বলছেন যে এই ব্যাটসম্যান এমনকি ঋষভ পান্তকেও তার অনুপস্থিতি অনুভব করতে দেবেন না। আমরা এটি সম্পর্কে আরও বিস্তারিতভাবে বলতে যাচ্ছি।

ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5 টেস্ট ম্যাচ সিরিজের প্রথম দুটি টেস্ট ম্যাচে (IND vs ENG), ভারতীয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান কে এস ভরত একটি দুর্ভাগ্যজনক ফ্লপ প্রমাণিত হয়েছিল। এরপরই ভক্তদের মধ্যে আলোচনা চলছে যে তৃতীয় টেস্ট ম্যাচে শামির পরিবর্তে প্রতিভাবান তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান ধ্রুব জুরেলকে ভারতীয় দলের স্কোয়াডে জায়গা দেওয়া উচিত।

ভক্তদের বিশ্বাস এই খেলোয়াড় টিম ইন্ডিয়ার টেস্ট দলে ভারতীয় ব্যাটসম্যান ঋষভ পান্তের অনুপস্থিতি অনুভব করতে দেবেন না। এখনও অবধি ধ্রুব জুরেল কোনও ফর্ম্যাটে কোনও ভারতীয় দলের হয়ে অভিষেক হয়নি।

আরও পড়ুন: Team India: রাজকোট টেস্টের পর অবসর নেবেন এই দুই কিংবদন্তি, চমকে দেবেন ১৪০ কোটি ভারতীয়কে !!

Dhruv Jurel, Team India
Dhruv Jurel

টিম ইন্ডিয়ার তরুণ ব্যাটসম্যান ধ্রুব জুরেলের প্রথম-শ্রেণীর ক্রিকেট ক্যারিয়ার খুব উজ্জ্বল ছিল। তিনি এখন পর্যন্ত 15টি প্রথম-শ্রেণীর ম্যাচ খেলেছেন এবং 19 ইনিংসে 46.47 গড়ে 790 রান করেছেন। প্রথম-শ্রেণীর ক্রিকেটে ধ্রুব জুরেল ৪টি হাফ সেঞ্চুরি ও ১টি সেঞ্চুরি করেছেন। এই সময়ের মধ্যে, তার 249 রানের ইনিংসটি একটি ইনিংসে তার সেরা স্কোর ছিল।

যেখানে আইপিএলে, ধ্রুব জুরেল সঞ্জু স্যামসনের নেতৃত্বে রাজস্থান রয়্যালস দলের প্রতিনিধিত্ব করেন। ভক্তরা আশা করছেন যে ভারতীয় দলের এই তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান 15 ফেব্রুয়ারি থেকে ভারত ও ইংল্যান্ডের মধ্যে (IND vs ENG) তৃতীয় টেস্ট ম্যাচে অভিষেকের সুযোগ পেতে পারেন।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন: IPL 2024: “মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য উপকার..”, হার্দিককে ক্যাপ্টেন বানাতেই MI ম্যানেজমেন্টকে বাহবা জানালেন গাভাস্কার, করলেন বেফাঁস মন্তব্য !!

Leave a Comment