ঈশান কিষাণ-শ্রেয়স আইয়ার সহ এই ৪ খেলোয়াড়ের বিরুদ্ধে BCCI নিলো কড়া ব্যবস্থা, হতে পারেন আইপিএল ২০২৪ থেকে নিষিদ্ধ !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

BCCI: ক্রিকেটের উৎসব আইপিএল শুরু হতে আর বেশি দিন বাকি নেই। এই বছর আইপিএল 2024 এর জন্য অনেক পরিবর্তন করা হয়েছে। এরই মধ্যে সব দলই তাদের প্রস্তুতি শুরু করেছে। কিন্তু আইপিএল শুরুর আগেই কড়া নির্দেশ জারি করেছে বিসিসিআই।

বোর্ড সব খেলোয়াড়কে মেইলে নির্দেশনা পাঠিয়েছে। সেই সব খেলোয়াড়দের মধ্যে শৃঙ্খলা তৈরি করতে এই নির্দেশনা পাঠানো হয়েছে এবং তাদের রাজ্যের দলে যোগ দেওয়ারও নির্দেশ দেওয়া হয়েছে।

আসলে, বিসিসিআই আইপিএল 2024-এর জন্য প্রস্তুত হওয়ার জন্য রঞ্জি ট্রফি ম্যাচ ছেড়ে যাওয়া সমস্ত খেলোয়াড়দের নির্দেশ দিয়েছে। টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান ইশান কিষানের মতোই রঞ্জি ম্যাচ ছেড়ে বরোদায় অনুশীলন করছেন। এই নির্দেশ শুধু ইশান কিষানের জন্য নয়। ক্রুনাল পান্ড্য এবং দীপক চাহারের মতো এর সুযোগের মধ্যে আরও কিছু খেলোয়াড় আছেন যারা রঞ্জি ট্রফি ম্যাচ খেলছেন না।

Shreyas Iyer And Ishan Kishan, Bcci
Shreyas Iyer And Ishan Kishan

গণমাধ্যমের খবরে বলা হয়েছে, নির্দেশনায় বলা হয়েছে, “খেলোয়াড়রা শুধুমাত্র আন্তর্জাতিক ক্রিকেট বা আইপিএলকে অগ্রাধিকার দিতে পারে না। তাদের ঘরোয়া ক্রিকেটের জন্য নিজেদের উপলব্ধ করতে হবে এবং তাদের নিজ নিজ রাজ্য দলের প্রতি তাদের প্রতিশ্রুতিকে সম্মান করতে হবে।”

টিম ইন্ডিয়ার অনেক খেলোয়াড়ই ইনজুরিতে ভুগছেন। এ সময় তাকে দলের বাইরে থাকতে হয়। কিন্তু এখন বোর্ড চায় দলের বাইরে থাকা খেলোয়াড়রা গিয়ে রঞ্জি ট্রফি ম্যাচ খেলুক। অনেক খেলোয়াড় আছেন যারা দলের বাইরে থাকলেও তাদের রাজ্যের হয়ে রঞ্জি ম্যাচ খেলছেন না।

বিষয়টি মাথায় রেখেই নির্দেশনা জারি করেছে বোর্ড। অনেক খেলোয়াড় ইতিমধ্যে আইপিএল 2024-এর জন্য প্রস্তুতি নিচ্ছেন এবং এই সময়ে তারা ঘরোয়া ক্রিকেটকে উপেক্ষা করছেন।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন: Prithvi Shaw: রঞ্জিতে পৃথ্বী শ-এর ব্যাট উঠলো গর্জে, ১৫৮ রানের ঝকঝকে ইনিংস খেলে BCCI’এর দরজায় নাড়লেন কড়া !!

Leave a Comment