IPL 2024: ট্রফি জয় নিশ্চিত লখনৌ সুপার জায়ান্টসের, গাব্বা টেস্টের হিরোর হলো দলে এন্ট্রি !!

IPL 2024 শুরু হতে আর বেশি দিন বাকি নেই। সব দলই তাদের প্রস্তুতিতে ব্যস্ত। এই বছর আইপিএলে অনেক পরিবর্তন দেখা গেছে, যার কারণে এবারের মরসুম আরও মজাদার হতে চলেছে। তবে এরই মধ্যে, কেএল রাহুলের দল লখনউ সুপার জায়ান্টসের জন্য দুর্দান্ত খবর এসেছে।

এখন আইপিএল 2024-এ লখনউ সুপার জায়ান্টসের দলে একজন চ্যাম্পিয়ন খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করা হয়েছে। দলে যোগ দেওয়ার পর এই খেলোয়াড় নিজেই দলকে চ্যাম্পিয়ন করতে পারেন।

আসলে, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট ম্যাচে দুর্দান্ত বোলিং করা ওয়েস্ট ইন্ডিজের নায়ক শামার জোসেফ তার আইপিএল অভিষেকের জন্য প্রস্তুত। লখনউ সুপার জায়ান্টস তাকে আইপিএল 2024-এর জন্য তাদের দলে অন্তর্ভুক্ত করেছে। মার্ক উডের জায়গায় তাকে দলে নেওয়া হয়েছে। লখনউ তাকে ৩ কোটি টাকায় কিনেছে।

আইপিএল তার অফিসিয়াল ওয়েবসাইটে দলে প্রতিস্থাপন নিশ্চিত করেছে। আইপিএল তার অফিসিয়াল ওয়েবসাইটে দলে প্রতিস্থাপন নিশ্চিত করেছে। পোস্টে লেখা ছিল, “লখনউ সুপার জায়ান্টস (LSG) টাটা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL 2024) এর আসন্ন সংস্করণের জন্য ফাস্ট বোলার মার্ক উডের পরিবর্তে শামার জোসেফকে নাম দিয়েছে।”

Ipl 2024, Shamar Joseph
Shamar Joseph

24 বছর বয়সী শামার জোসেফ অস্ট্রেলিয়ার বিপক্ষে দুটি টেস্ট ম্যাচে অভিষেক করেছিলেন। দ্বিতীয় টেস্ট ম্যাচে তার পারফরম্যান্স তাকে নায়ক বানিয়েছে। দ্বিতীয় টেস্ট ম্যাচের দ্বিতীয় ইনিংসে নিয়েছেন ৭ উইকেট। তিনি নিরাপত্তারক্ষীর চাকরি ছেড়ে দিয়ে ক্রিকেটের প্রতি অনুরাগ বজায় রেখেছিলেন।

ইনজুরির কারণে তিনি দলের বাইরে রয়েছেন এবং আন্তর্জাতিক লীগ টি-টোয়েন্টি (আইএলটি২০) মিস করতে হয়েছে। তবে আশা করা হচ্ছে যে তিনি আইপিএলের মাধ্যমে পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন এবং খেলার জন্য ফিট হয়ে উঠবেন।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন: IPL 2024: “মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য উপকার..”, হার্দিককে ক্যাপ্টেন বানাতেই MI ম্যানেজমেন্টকে বাহবা জানালেন গাভাস্কার, করলেন বেফাঁস মন্তব্য !!

Leave a Comment