IPL 2024: সরফরাজ খানকে পেতে প্রতিদ্বন্দ্বিতায় ১০ ফ্রাঞ্চাইজি, এই দল দিলো ৩৫ কোটি টাকার প্রস্তাব !!

WhatsApp Group Join Now
Google News Follow

IPL 2024: রাজকোটে ভারত ও ইংল্যান্ডের মধ্যে খেলা তৃতীয় ম্যাচে (IND vs ENG) ভারত সহজেই জিতেছে। এই ম্যাচে ভারতীয় ব্যাটসম্যানরা দারুণ ব্যাট করেছে। তবে টেস্টে অভিষেক হওয়া সরফরাজ খান এই ম্যাচে নিজের পারফরম্যান্স দিয়ে সবার মন জয় করেছেন। এবার এই পারফরম্যান্সের পর আবারও আইপিএলে কামব্যাক করতে চলেছেন তিনি। 2024 সালের আইপিএল নিলামে কোনো দল তাকে না কেনার পর, তাকে তাদের দলে অন্তর্ভুক্ত করার জন্য এখন অনেক দলের মধ্যে দৌড়ঝাঁপ চলছে।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, তিনটি আইপিএল দল তাদের দলে সরফরাজ খানকে অন্তর্ভুক্ত করার জন্য বিপুল পরিমাণ অর্থ দিতে প্রস্তুত। এর মধ্যে রয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, চেন্নাই সুপার কিংস এবং দিল্লি ক্যাপিটালস। আমরা আপনাকে বলি যে দিল্লি ক্যাপিটালস আইপিএল 2024 নিলামে সরফরাজকে ছেড়েছিল এবং এই নিলামে তিনি অবিক্রিত ছিলেন।

Sarfaraz Khan, Ipl 2024
Sarfaraz Khan

কিন্তু এখন টেস্ট ম্যাচে তার দুর্দান্ত পারফরম্যান্সের পরে, তার চাহিদা বেড়েছে এবং দলগুলি তাকে ভাল পরিমাণ অর্থ দিতে প্রস্তুত। কিন্তু নিলামে অবিক্রিত থেকে সরফরাজ এখন আইপিএলে আসতে পারবেন কিনা তা নিয়ে প্রশ্ন উঠেছে। এখন দলটি বাণিজ্যের মাধ্যমেও সরফরাজ খানকে তার দলে অন্তর্ভুক্ত করতে পারে না, কারণ বাণিজ্য জানালা বন্ধ হয়ে গেছে।

এখন সরফরাজের আইপিএলে প্রবেশের একটাই পথ বাকি। কোনো দলের কোনো খেলোয়াড় ইনজুরিতে পড়লে দল তাকে সেই খেলোয়াড়ের বদলি হিসেবে দলে অন্তর্ভুক্ত করতে পারে। এ ছাড়া এই মৌসুমে খেলার আর কোনো বিকল্প নেই তার।
Google, Ipl 2024, Ipl 2024: সরফরাজ খানকে পেতে প্রতিদ্বন্দ্বিতায় ১০ ফ্রাঞ্চাইজি, এই দল দিলো ৩৫ কোটি টাকার প্রস্তাব !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

IPL 2024: যেটা বলব, সেটাই শুনতে হবে! IPL-র আসল ‘হিরো’ কে, ফ্র্যাঞ্চাইজিদের বোঝালেন বিসিসিআই সচিব জয় শাহ

2 thoughts on “IPL 2024: সরফরাজ খানকে পেতে প্রতিদ্বন্দ্বিতায় ১০ ফ্রাঞ্চাইজি, এই দল দিলো ৩৫ কোটি টাকার প্রস্তাব !!”

Leave a Comment