IND vs ENG: ভারতীয় ভক্তদের জন্য দুঃসংবাদ, চতুর্থ টেস্টের বাইরে জসপ্রীত বুমরাহ !!

WhatsApp Group Join Now
Google News Follow

ভারত ও ইংল্যান্ডের মধ্যে 5 ম্যাচের টেস্ট সিরিজ চলছে (IND vs ENG)। রবিবার, ভারতীয় দল সিরিজের তৃতীয় ম্যাচে 434 রানে জিতে সিরিজে 2-1 ব্যবধানে এগিয়ে গেছে। এমতাবস্থায় 23শে ফেব্রুয়ারি থেকে রাঁচিতে অনুষ্ঠিত হতে যাওয়া চতুর্থ ম্যাচে জিতে সিরিজ জিততে চায় টিম ম্যানেজমেন্ট এবং অধিনায়ক রোহিত শর্মা।

Jasprit Bumrah, Ind Vs Eng
Jasprit Bumrah

রাঁচিতে ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ আইডিএফসি ফার্স্ট ব্যাঙ্ক টেস্টের জন্য দল থেকে জাসপ্রিত বুমরাহকে ছেড়ে দেওয়া হয়েছে। সাম্প্রতিক সময়ে তিনি যে সিরিজ খেলেছেন এবং যে পরিমাণ ক্রিকেট খেলেছেন সেদিকে খেয়াল রেখেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এদিকে, কেএল রাহুল ৪র্থ টেস্ট থেকে বাদ পড়েছেন। ধর্মশালায় শেষ টেস্ট ম্যাচে তার অংশগ্রহণ ফিটনেস সাপেক্ষে। রাজকোটে তৃতীয় টেস্টের জন্য স্কোয়াড থেকে মুক্তি পাওয়া মুকেশ কুমার রাঁচিতে দলে যোগ দিয়েছেন।

চতুর্থ টেস্টের জন্য ভারতের আপডেট স্কোয়াড:

রোহিত শর্মা (C), যশস্বী জয়সওয়াল, শুভমান গিল, রজত পতিদার, সরফরাজ খান, ধ্রুব জুরেল (WK), কেএস ভরত (WK), দেবদত্ত পাডিকল, আর অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, কুলদীপ যাদব, মো. সিরাজ, মুকেশ কুমার, আকাশ দীপ।

Google, Ind Vs Eng, Ind Vs Eng: ভারতীয় ভক্তদের জন্য দুঃসংবাদ, চতুর্থ টেস্টের বাইরে জসপ্রীত বুমরাহ !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

আরও পড়ুন | IND vs ENG: তৃতীয় টেস্ট শেষ হতে না হতেই ভক্তদের জন্য বড় ধাক্কা, অভিষেক ম্যাচে হাফ সেঞ্চুরি করা এই খেলোয়াড় দিলেন অবসরের ঘোষণা !!

2 thoughts on “IND vs ENG: ভারতীয় ভক্তদের জন্য দুঃসংবাদ, চতুর্থ টেস্টের বাইরে জসপ্রীত বুমরাহ !!”

Leave a Comment