Team India: টিম ইন্ডিয়ার এই খেলোয়াড়রা ইংল্যান্ড সিরিজের পর টেস্ট ক্রিকেট থেকে নেবেন অবসর, শুধুমাত্র টাকার জন্য খেলতে চান আইপিএল !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Team India: ভারত এবং ইংল্যান্ডের মধ্যে একটি পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলা হচ্ছে (IND vs ENG)। এই সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে আছে টিম ইন্ডিয়া। এই সিরিজের পর শুরু হতে চলেছে আইপিএলের উৎসব। এবার দলে বড় পরিবর্তন এসেছে যার কারণে এবারের আসর আরও আকর্ষণীয় হতে চলেছে। কিন্তু ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের পর টিম ইন্ডিয়ার দুই খেলোয়াড় রয়েছেন যারা টেস্ট ফরম্যাটে টিম ইন্ডিয়া ছাড়তে পারেন। আইপিএলের পর টেস্ট ফরম্যাটে খেলবেন না এই খেলোয়াড়রা।

আসলে টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া দলের বাইরে। বিশ্বকাপে গোড়ালিতে চোট পাওয়ায় দলের বাইরে ছিলেন তিনি। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান ইশান কিষাণ। এরপর থেকে তিনিও দলের বাইরে। কোচ রাহুল দ্রাবিড় ইতিমধ্যেই স্পষ্ট করে দিয়েছেন যে ঈশানকে কামব্যাক করতে আগে ঘরোয়া ম্যাচ খেলতে হবে। এই দুই খেলোয়াড়ই দল থেকে বিদায় নিচ্ছেন। এমন পরিস্থিতিতে উভয় খেলোয়াড়েরই টেস্ট দলে ফেরা কঠিন এবং আগামী সময়ে তারা টেস্ট ক্রিকেটকেও বিদায় জানাতে পারে।

Ishan Kishan And Hardik Pandya, Team India
Ishan Kishan And Hardik Pandya

IPL 2024-এ একসঙ্গে দেখা যাবে হার্দিক পান্ড্য ও ইশান কিষাণকে। দুই খেলোয়াড়ই এই মৌসুমে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলতে যাচ্ছেন। এ বছর হার্দিককে দলে নিয়েছে মুম্বই। সম্প্রতি, হার্দিক তার ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন যাতে তাকে মাঠে ফিল্ডিং করতে দেখা যায়। ঈশানও বরোদায় অনুশীলন করছেন। বিসিসিআই-এর নির্দেশ সত্ত্বেও, ইশান একটি রঞ্জি ম্যাচ না খেলেও এখন তাকে সরাসরি আইপিএলে দেখা যাবে।

Google, Team India, Team India: টিম ইন্ডিয়ার এই খেলোয়াড়রা ইংল্যান্ড সিরিজের পর টেস্ট ক্রিকেট থেকে নেবেন অবসর, শুধুমাত্র টাকার জন্য খেলতে চান আইপিএল !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

আরও পড়ুন: Team India: মেয়েদের কারণে নিজের ক্যারিয়ার শেষ করছেন টিম ইন্ডিয়ার এই খেলোয়াড়, সতীর্থ ক্রিকেটারের স্ত্রীর দিকে রাখছেন নজর !!

1 thought on “Team India: টিম ইন্ডিয়ার এই খেলোয়াড়রা ইংল্যান্ড সিরিজের পর টেস্ট ক্রিকেট থেকে নেবেন অবসর, শুধুমাত্র টাকার জন্য খেলতে চান আইপিএল !!”

Leave a Comment