IND vs ENG: টিম ইন্ডিয়ার এই তরুণ পেসারের অভিষেক হবে রাঁচি টেস্টে, প্রথম ম্যাচ খেলবেন জসপ্রিত বুমরাহের জায়গায় !!

WhatsApp Group Join Now
Google News Follow

ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5 টেস্ট ম্যাচ সিরিজের চতুর্থ টেস্ট ম্যাচ (IND vs ENG) রাঁচিতে খেলা হবে। এই সিরিজের প্রথম ম্যাচে, বেন স্টোকসের নেতৃত্বে ইংল্যান্ড দল ভারতীয় দলকে 28 রানে পরাজিত করেছিল, তারপরে টিম ইন্ডিয়া পরের দুটি টেস্ট ম্যাচে পাল্টা আক্রমণ করে এবং ইংল্যান্ডকে বড় ব্যবধানে পরাজিত করে। চতুর্থ টেস্ট ম্যাচের আগে, এই ম্যাচে ভারতীয় দলের হয়ে অভিষেক হতে পারে এই তরুণ খেলোয়াড়কে নিয়ে আলোচনা।

23 ফেব্রুয়ারি থেকে ভারত এবং ইংল্যান্ডের মধ্যে চতুর্থ টেস্ট ম্যাচের (IND vs ENG) আগে, BCCI ভারতীয় দলের ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহকে টিম ইন্ডিয়া থেকে ছেড়ে দিয়েছে। ভারতীয় ফাস্ট বোলার জসপ্রিত বুমরাহ এখন 7 মার্চ থেকে ধর্মশালায় খেলা 5তম টেস্ট ম্যাচের আগে টিম ইন্ডিয়াতে যোগ দেবেন।

Akash Deep, Team India, Ind Vs Eng
Akash Deep

এদিকে, কিছু ক্রিকেট বিশেষজ্ঞ এবং ভক্তরা অনুমান করছেন যে টিম ইন্ডিয়ার তরুণ ফাস্ট বোলার আকাশ দীপ রাঁচিতে অনুষ্ঠিত হতে যাওয়া টেস্ট ম্যাচে জসপ্রিত বুমরাহের জায়গায় দলের প্লেয়িং ইলেভেনে যোগ দিয়ে অভিষেক ম্যাচ খেলতে পারেন।

ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5 টেস্ট ম্যাচ সিরিজের চতুর্থ টেস্ট ম্যাচে (IND vs ENG), তরুণ খেলোয়াড় আকাশ দীপকে জসপ্রিত বুমরাহের জায়গায় টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত করা হয়েছে। জায়গা পাওয়া যাবে। এ সম্ভাবনা ব্যক্ত করা হচ্ছে। এমনটা হলে তিনি হবেন ভারতের হয়ে টেস্ট খেলা ৩১৩তম খেলোয়াড়।

তার প্রথম-শ্রেণীর ক্যারিয়ার উজ্জ্বল, আকাশ দীপ 30 ম্যাচের 49 ইনিংসে বোলিং করার সময় 104 উইকেট নিয়েছেন। এই সময়ের মধ্যে, তিনি 7 বার এক ইনিংসে 4 উইকেট এবং 4 বার 5 উইকেট, 60 রানে 6 উইকেট নেওয়া তার সেরা পারফরম্যান্স।

Google, Ind Vs Eng, Ind Vs Eng: টিম ইন্ডিয়ার এই তরুণ পেসারের অভিষেক হবে রাঁচি টেস্টে, প্রথম ম্যাচ খেলবেন জসপ্রিত বুমরাহের জায়গায় !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

IND vs ENG: বিরাট কোহলির প্রিয় বন্ধুকে টিম ইন্ডিয়া থেকে বাদ দেবেন রোহিত শর্মা, সুযোগ দেবেন না রাঁচি টেস্টে !!

1 thought on “IND vs ENG: টিম ইন্ডিয়ার এই তরুণ পেসারের অভিষেক হবে রাঁচি টেস্টে, প্রথম ম্যাচ খেলবেন জসপ্রিত বুমরাহের জায়গায় !!”

Leave a Comment