IND vs ENG: বিরাট কোহলির প্রিয় বন্ধুকে টিম ইন্ডিয়া থেকে বাদ দেবেন রোহিত শর্মা, সুযোগ দেবেন না রাঁচি টেস্টে !!

WhatsApp Group Join Now
Google News Follow

ভারত এবং ইংল্যান্ডের মধ্যে একটি পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলা হচ্ছে (IND vs ENG)। সিরিজের তৃতীয় ম্যাচ জিতে সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে গেল টিম ইন্ডিয়া। সিরিজের তৃতীয় ম্যাচে ৪৩৪ রানে জিতেছে টিম ইন্ডিয়া। এখন টিম ইন্ডিয়ার চোখ থাকবে চতুর্থ টেস্ট ম্যাচের দিকে।

সিরিজের চতুর্থ ম্যাচটি 23 ফেব্রুয়ারি থেকে রাঁচিতে হবে। এই ম্যাচে টিম ইন্ডিয়া অনেক পরিবর্তন নিয়ে মাঠে নামতে পারে। এই ম্যাচে বিরাট কোহলির এই বন্ধুকে প্লেয়িং ইলেভেনে সুযোগ দিতে যাচ্ছেন না অধিনায়ক রোহিত শর্মা।

আসলে চতুর্থ টেস্ট ম্যাচে দল থেকে বাদ পড়তে পারেন তরুণ ব্যাটসম্যান রজত পতিদার। তাকে দলে একটানা সুযোগ দেয়া হয়। কিন্তু ব্যাটিংয়ে বিশেষ কিছু করতে পারেননি তিনি। এখন তার পারফরম্যান্সের পর দলের বাইরে বসতে হতে পারে তাকে।

বিরাট কোহলি এবং রজত পতিদার আইপিএলে আরসিবির হয়ে খেলেন এবং ভাল বন্ধু। তবে এখন চতুর্থ ম্যাচে প্লেয়িং ইলেভেনে তার জায়গায় সুযোগ দেওয়া যেতে পারে দেবদত্ত পদিকলকে। সম্প্রতি ঘরোয়া ক্রিকেটে বেশ ভালো পারফর্ম করেছেন পাডিকল।

Rajat Patidar, Ind Vs Eng
Rajat Patidar

এই ম্যাচটি দুই দলের জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। এখানে, টিম ইন্ডিয়া এই ম্যাচটি জিততে চায় এবং সিরিজ জিততে চায়, অন্যদিকে ইংল্যান্ড দল এই ম্যাচটি জিতে সিরিজ 2-2 তে সমতা করতে চায়। টিম ইন্ডিয়া অনেক পরিবর্তন নিয়ে এই ম্যাচে প্রবেশ করতে পারে, আবার কিছু পরিবর্তন দেখা যেতে পারে ইংল্যান্ড দলেও।

Google, Ind Vs Eng, Ind Vs Eng: বিরাট কোহলির প্রিয় বন্ধুকে টিম ইন্ডিয়া থেকে বাদ দেবেন রোহিত শর্মা, সুযোগ দেবেন না রাঁচি টেস্টে !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

আরও পড়ুন | IND vs ENG: রাঁচি টেস্টের আগে ডাবল ধাক্কা পেল টিম ইন্ডিয়া, জসপ্রিত বুমরাহের পাশাপাশি চতুর্থ ম্যাচ থেকেও ছিটকে গেলেন এই খেলোয়াড় !!

1 thought on “IND vs ENG: বিরাট কোহলির প্রিয় বন্ধুকে টিম ইন্ডিয়া থেকে বাদ দেবেন রোহিত শর্মা, সুযোগ দেবেন না রাঁচি টেস্টে !!”

Leave a Comment