আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: KKR ও CSK শিবিরে চোটের প্রকোপ, আসন্ন আইপিএল থেকে ২ প্লেয়ার গেলেন ছিটকে !!

Updated on:

WhatsApp Group Join Now

আইপিএল 2024 (IPL 2024) শুরু হতে আর বেশি দিন বাকি নেই। এ জন্য সব দলই তাদের প্রস্তুতিতে ব্যস্ত। সমস্ত দল এই আইপিএল নিয়ে বড় পরিবর্তন করেছে, যার কারণে এই মৌসুমটি আরও আকর্ষণীয় হতে চলেছে।

কিন্তু এখন আইপিএল শুরুর আগেই বড় ধাক্কা খেয়েছে কলকাতা নাইট রাইডার্স ও চেন্নাই সুপার কিংস। উভয় দলের একজন করে খেলোয়াড়কে ইনজুরির কারণে আইপিএলের আগে একটি বড় টুর্নামেন্ট থেকে বাদ পড়তে হয়েছিল।

ইএসপিএন ক্রিকইনফো-এর রিপোর্ট অনুযায়ী, পিঠের চোটের কারণে আসন্ন রঞ্জি ট্রফির কোয়ার্টার ফাইনাল থেকে ছিটকে গিয়েছেন টিম ইন্ডিয়ার ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ার। ২৩ ফেব্রুয়ারি থেকে ঘরের মাঠে বরোদার বিরুদ্ধে নকআউট ম্যাচ খেলতে হবে মুম্বাইকে। এই ম্যাচেও আউট হয়েছেন মুম্বাই অলরাউন্ডার শিবম দুবে।

দুই খেলোয়াড়কে বাদ দেওয়ায় ধাক্কা খেয়েছে তার দল। কিন্তু এখন আইপিএলে তাদের ফ্র্যাঞ্চাইজি চাইছে উভয় খেলোয়াড়ই দ্রুত সুস্থ হয়ে উঠুক। শ্রেয়াস আইয়ার এই বছর আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের অধিনায়কত্ব করতে চলেছেন, অন্যদিকে শিবম দুবে চেন্নাই সুপার কিংসের একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়।

Shreyas Iyer And Shivam Dube, Ipl 2024
Shreyas Iyer And Shivam Dube

মঙ্গলবার 20 ফেব্রুয়ারি মুম্বাই 16 সদস্যের দল ঘোষণা করেছে। সরফরাজ খানের ভাই এবং অলরাউন্ডার মুশির খান, যিনি সম্প্রতি টিম ইন্ডিয়ার হয়ে অভিষেক করেছেন, এই দলে অন্তর্ভুক্ত হয়েছেন।

মুশির সম্প্রতি দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে দুর্দান্ত পারফর্ম করেছিলেন। এই সময়ের মধ্যে, মুশির সাত ইনিংসে দুটি সেঞ্চুরি এবং 360 রান করেন। মুশিরকে এখন মুম্বাইয়ের হয়ে রঞ্জি ম্যাচ খেলতে দেখা যাবে এবং দলের তার কাছ থেকে অনেক প্রত্যাশা থাকবে।

মুম্বাই দল: অজিঙ্কা রাহানে (C), পৃথ্বী শ, ভূপেন লালওয়ানি, অমোঘ ভাটকাল, মুশির খান, সূর্যশ শেডগে, প্রসাদ পাওয়ার (WK), হার্দিক তামোর (WK), শার্দুল ঠাকুর, শামস মুলানি, তনুশ কোতিয়ান, আদিত্য ধুমপান, তুষার দেউল , মোহিত অবস্থি, ধাওয়াল কুলকার্নি, রয়স্টন ডায়াস।

Google, Ipl 2024, Ipl 2024: Kkr ও Csk শিবিরে চোটের প্রকোপ, আসন্ন আইপিএল থেকে ২ প্লেয়ার গেলেন ছিটকে !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

WhatsApp Group Join Now

IPL 2024: সরফরাজ খানকে পেতে প্রতিদ্বন্দ্বিতায় ১০ ফ্রাঞ্চাইজি, এই দল দিলো ৩৫ কোটি টাকার প্রস্তাব !!

About Author

Leave a Comment

2.