IND vs ENG: রাঁচি টেস্টের আগে ডাবল ধাক্কা পেল টিম ইন্ডিয়া, জসপ্রিত বুমরাহের পাশাপাশি চতুর্থ ম্যাচ থেকেও ছিটকে গেলেন এই খেলোয়াড় !!

WhatsApp Group Join Now
Google News Follow

IND vs ENG: ভারত এবং ইংল্যান্ডের মধ্যে একটি পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলা হচ্ছে (IND vs ENG)। সিরিজের তৃতীয় ম্যাচ জিতে সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে গেল টিম ইন্ডিয়া। সিরিজের তৃতীয় ম্যাচে ৪৩৪ রানের বিশাল ব্যবধানে জিতেছে টিম ইন্ডিয়া।

এখন সিরিজের চতুর্থ ম্যাচটি 23 ফেব্রুয়ারি থেকে রাঁচিতে খেলা হবে। এই ম্যাচে দলে অনেক বড় পরিবর্তন দেখা যাচ্ছে। এই ম্যাচে দলের ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহকে বিশ্রাম দেওয়া হয়েছে। এখন তার সঙ্গে দলের বাইরে রাখা হয়েছে আরেক খেলোয়াড়কে।

সিরিজের চতুর্থ ম্যাচটি দুই দলের জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। তবে এই ম্যাচে খেলবেন না টিম ইন্ডিয়ার সর্বোচ্চ উইকেট শিকারী বোলার জাসপ্রিত বুমরাহ। গত কয়েক মাস ধরে একটানা ক্রিকেট খেলছেন বুমরাহ। তার ব্যস্ততার কথা বিবেচনা করে চতুর্থ ম্যাচে তাকে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে টিম ম্যানেজমেন্ট।

এই সিরিজে সবচেয়ে বেশি উইকেট নেওয়া বোলার বুমরাহ। এই সিরিজে এখন পর্যন্ত ১৭ উইকেট নিয়েছেন তিনি। দ্বিতীয় টেস্ট ম্যাচেও তিনি ম্যাচ সেরা নির্বাচিত হন। টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুলকেও চতুর্থ টেস্ট ম্যাচ থেকে বাদ পড়তে হয়েছে।

এখন পর্যন্ত কোয়াড্রিসেপসের চোট থেকে পুরোপুরি সেরে উঠতে পারেননি তিনি। রাহুল ইতিমধ্যেই দুটি ম্যাচের বাইরে রয়েছেন এবং এখন এই টেস্ট ম্যাচ থেকেও বাইরে থাকলে দল ধাক্কা খেতে পারে।

Ravindra Jadeja And Kl Rahul, Ind Vs Eng
Ravindra Jadeja And Kl Rahul

প্রথম টেস্ট ম্যাচে দারুণ ব্যাটিং করেছেন তিনি। বিসিসিআই একটি প্রেস বিজ্ঞপ্তিতে বলেছে যে রাহুল 90% পুনরুদ্ধার করেছেন এবং এনসিএ বেঙ্গালুরুতে চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন। ধর্মশালায় অনুষ্ঠিত হতে যাওয়া শেষ টেস্ট ম্যাচে রাহুল খেলবেন কি না সেটাও নির্ভর করবে তার ফিটনেসের ওপর।

Google, Ind Vs Eng, Ind Vs Eng: রাঁচি টেস্টের আগে ডাবল ধাক্কা পেল টিম ইন্ডিয়া, জসপ্রিত বুমরাহের পাশাপাশি চতুর্থ ম্যাচ থেকেও ছিটকে গেলেন এই খেলোয়াড় !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

আরও পড়ুন: IND vs ENG: সমালোচকদের পাল্টা জবাব ইংলিশ কোচ ম্যাকালামের, ‘বাজবল’ প্রসঙ্গে দিলেন বড় বয়ান !!

1 thought on “IND vs ENG: রাঁচি টেস্টের আগে ডাবল ধাক্কা পেল টিম ইন্ডিয়া, জসপ্রিত বুমরাহের পাশাপাশি চতুর্থ ম্যাচ থেকেও ছিটকে গেলেন এই খেলোয়াড় !!”

Leave a Comment