এই বছরেই টেস্ট ক্রিকেট থেকে অবসরের ঘোষণা করবেন টিম ইন্ডিয়ার এই দুই কিংবদন্তি ব্যাটসম্যান, করেছেন হাজার হাজার রান !!

WhatsApp Group Join Now
Google News Follow

Team India: সম্প্রতি ভারত ও ইংল্যান্ডের মধ্যে 5টি টেস্ট ম্যাচের বড় সিরিজ শেষ হয়েছে। এই সিরিজে রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দল ইংল্যান্ডকে ৪-১ ব্যবধানে হারিয়েছে। ভারতীয় দলের অনেক তরুণ খেলোয়াড় এই সিরিজে অভিষেক করেছিলেন এবং তাদের দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে সবাইকে মুগ্ধ করেছিলেন। যার পরে ভক্তদের মধ্যে আলোচনা চলছে যে বর্তমানে ভারতীয় দলের বাইরে থাকা টিম ইন্ডিয়ার দুই দুর্দান্ত ক্রিকেটারের প্রত্যাবর্তনের সম্ভাবনা শেষ, ভক্তদের মতে, এই ভারতীয় ক্রিকেটাররা শীঘ্রই ফিরে আসবেন। ঘোষণা করতে পারেন।

Cheteshwar Pujara, Team India
Cheteshwar Pujara

ভারতীয় ক্রিকেট দলের অন্যতম কিংবদন্তি ব্যাটসম্যান চেতেশ্বর পূজারা (Cheteshwar Pujara) দীর্ঘদিন ধরেই ভারতীয় দলের স্কোয়াডের বাইরে। এছাড়াও ওয়েস্ট ইন্ডিজ সিরিজের পর ভারতীয় দল থেকে বাদ পড়েছেন অজিঙ্কা রাহানে (Ajinkya Rahane) । ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal) , শুভমান গিল (Shubman Gill) এবং সরফরাজ খান (Sarfaraz Khan) , ধ্রুব জুরেলের (Dhruv Jurel) মতো তরুণ তারকারা তাদের দুর্দান্ত ব্যাটিং দক্ষতা এবং দুর্দান্ত ব্যাটিং পারফরম্যান্স দিয়ে সবাইকে মুগ্ধ করেছিলেন।

যার পরে ভক্তরা সম্ভাবনা প্রকাশ করছেন যে এখন এই দুই খেলোয়াড়ের আবার ভারতীয় দলে জায়গা করার সম্ভাবনা খুব কম বলে মনে হচ্ছে। ভক্তদের মতে, এই দুই কিংবদন্তি খেলোয়াড় এই বছরই অবসরের ঘোষণা দিতে পারেন।

Ajinkya Rahane, Team India
Ajinkya Rahane

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ব্যাটসম্যান চেতেশ্বর পূজারা (Cheteshwar Pujara) এবং অজিঙ্কা রাহানের (Ajinkya Rahane) ক্যারিয়ার খুব উজ্জ্বল। দুই ব্যাটসম্যানই তাদের সামর্থ্যের ভিত্তিতে টিম ইন্ডিয়াকে অনেক গুরুত্বপূর্ণ ম্যাচে জয় এনে দিয়েছেন। আমরা যদি এই দুই খেলোয়াড়ের টেস্ট ক্যারিয়ারের পরিসংখ্যান দেখি, তাদের পরিসংখ্যান খুবই চমৎকার।

চেতেশ্বর পূজারা 103 ম্যাচের 176 ইনিংসে 43.6 গড়ে 7195 রান করেছেন, এই সময়ে তিনি 19টি সেঞ্চুরি এবং 35টি হাফ সেঞ্চুরি করেছেন। যেখানে অজিঙ্কা রাহানে 85 ম্যাচের 144 ইনিংসে 38.5 গড়ে 5077 রান করেছেন, সেই সময়ে তিনি 12টি সেঞ্চুরি এবং 26টি হাফ সেঞ্চুরি করেছেন।

Google, , এই বছরেই টেস্ট ক্রিকেট থেকে অবসরের ঘোষণা করবেন টিম ইন্ডিয়ার এই দুই কিংবদন্তি ব্যাটসম্যান, করেছেন হাজার হাজার রান !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment