Shane Watson: ভারতের কারণে পাকিস্তানের কোচ হতে নারাজ ওয়াটসন, কোটি টাকার প্রস্তাব পেয়েও করলেন প্রত্যাখ্যান !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

পাকিস্তান ক্রিকেট প্রতিনিয়ত খবরে থাকে। গত বছর ওয়ানডে বিশ্বকাপের পর থেকে দলটি এখনও স্থায়ী প্রধান কোচবিহীন। মোহাম্মদ হাফিজ অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ড সফরে একটি ভূমিকা পালন করেছিলেন, কিন্তু মহসিন নকভি বোর্ডের চেয়ারম্যান হওয়ার পর তিনি আর পিসিবির অংশ নন। এদিকে অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার শেন ওয়াটসনকে প্রধান কোচ হওয়ার প্রস্তাব দিয়েছিল পিসিবি। কিন্তু এখন তিনি এই প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন, যার পরে পিসিবি বড় ধাক্কা খেয়েছে।

ইএসপিএনক্রিকইনফো অনুসারে, শেন ওয়াটসন, যিনি সম্প্রতি পাকিস্তান সুপার লিগে (পিএসএল) কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের কোচ ছিলেন। তিনি তার বিদ্যমান কোচিং এবং ধারাভাষ্যের প্রতিশ্রুতিকে অগ্রাধিকার দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। ওয়াটসন তার বেতন হিসাবে বার্ষিক $2 মিলিয়ন ডলার দাবি করেছিলেন। কিন্তু এখন এই প্রস্তাব প্রত্যাখ্যান করা হয়েছে। প্রধান কোচের জন্য পিসিবির প্রথম পছন্দ ছিলেন ওয়াটসন। ওয়াটসনের প্রত্যাখ্যানের পর পিসিবি এখন নতুন কোচ খুঁজছে।

Shane Watson
Shane Watson

শেন ওয়াটসন অস্ট্রেলিয়ার হয়ে দীর্ঘদিন ক্রিকেট খেলেছেন। তিনি অস্ট্রেলিয়ার হয়ে 59টি টেস্ট ম্যাচ খেলেছেন যাতে তিনি 35.2 গড়ে 3731 রান করেছেন এবং 75 উইকেটও নিয়েছেন। তিনি 190টি ওডিআই ম্যাচও খেলেছেন যাতে তিনি 40.54 গড়ে 5757 রান করেছেন এবং 168 উইকেটও নিয়েছেন। তিনি 58টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচও খেলেছেন এবং 29.24 গড়ে 1462 রান করেছেন এবং 48 উইকেট নিয়েছেন। তিনি দুটি বিশ্বকাপজয়ী দলেরও অংশ ছিলেন।

Google, Shane Watson, Shane Watson: ভারতের কারণে পাকিস্তানের কোচ হতে নারাজ ওয়াটসন, কোটি টাকার প্রস্তাব পেয়েও করলেন প্রত্যাখ্যান !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

“T20 বিশ্বকাপে বিরাটকে টিম ইন্ডিয়াতে থাকতে হবে”, কোহলিকে সমর্থন করলেন এই পাকিস্তানি কিংবদন্তি !!

Leave a Comment